জাতীয় পার্টির প্রার্থী অ্যাড.রবিউল ইসলামের দর্শনা-জীবননগরে গণসংযোগ পরিবর্তনের জন্য জাতীয় পার্টিকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গা-২ আসনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতিকের প্রার্থী অ্যাড.রবিউল ইসলাম শনিবার সকাল থেকে রাত পর্যন্ত দর্শনা পৌর এলাকা ও জীবননগর পৌর এলাকায় ব্যাপক ভাবে গণসংযোগ করেন। গণসংযোগ কালে তার সাথে দর্শনা পৌর জাতীয় পার্টি ও জীবননগর পৌর জাতীয় পার্টির নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

গণসংযোগ কালে তিনি বলেন,জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের শাসন আমলকে স্বর্ণ যুগ বলা হতো। জাতীয় পার্টির আমলে উন্নয়ন হয়নি এমন কোন সেক্টর নেই। জাতীয় পার্টির আমলে সরকারী হাট-ঘাট,খাল-বিল সাধারণ মানুষের জন্য উন্মুক্ত ছিল। দেশে অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছিল।

দ্রব্য মুল্য ছিল মানুষের নাগালের মধ্যে। মিথ্যা মামলা-হামলা করে মানুষকে হয়রানি করার কোন নজির জাতীয় পার্টির ছিল না। কিন্তু জাতীয় পার্টি ক্ষমতা হারানোর পর আওয়ামীলীগ-বিএনপি দেশটিকে এরশাদের উন্নয়ন ধারাবাহিকতার এক বিন্দু বাইরে যেতে পারিনি। বরং তারা উন্নয়নের নামে সাধারন মানুষের টাকা লুট-পাট করে বেগমপাড়ায় বাড়ী করেছে।

বিদেশে টাকা পাচার করেছে। দেশটাকে লুটে-পুটে খেয়ে ধ্বংসের দ্বারপ্রান্তে দাঁড় করিয়েছে। তাই পরিবর্তনের জন্য জাতীয় পার্টিকে ভোট দিতে হবে।

দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে এবং দূর্ণীতিবাজদের রুখতে হলে ৭ জানুয়ারি নির্বাচনে জাতীয় পার্টির প্রতিক লাঙ্গলে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

জীবননগর পৌর এলাকায় গণসংযোগ কালে উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মমিনুল ইসলাম হানেহার, সাধারন সম্পাদক হাজী মোসাব কাক্কা,ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ শহিদুল ইসলাম,

জীবননগর পৌর জাতীয় পার্টির সভাপতি আশাদুল ইসলাম মোল্যা সাধারন সম্পাদক আতিয়ার রহমান,ক্রীড়া বিষয়ক সম্পাদক বুল আজমসহ নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *