জীবননগরে ঢেঁকি প্রতিকের কর্মিকে মারপিট ও ভয়ভীতি নৌকার কর্মি গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গা-২ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ঢেঁকি প্রতিকের নান্টু খা(৩৫) নামের এক কর্মিকে শনিবার রাত সাড়ে ৮ টার দিকে দেহাটি বাজারে মারপিট ও ভয়ভীতি দেখানোর অভিযোগে নৌকা প্রতিকের ৫ জন কর্মি সমর্থকসহ অজ্ঞাত আরো ৭-৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ মামলায় রাজু(৩২) নামের একজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্র জানিয়েছেন,চুয়াডাঙ্গা-২ আসনে স্বতন্ত্র প্রার্থী মীর্জা শাহরিয়ার মাহমুদ লল্টুর ঢেঁকি প্রতিকের নান্টু খা নামের এক ব্যক্তিকে শনিবার রাত সাড়ে ৮ টার সময় দেহাটি বাজারে পেয়ে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগরের নৌকা প্রতিকের

কর্মি শাকিল হোসেন,আকাশ হোসেন,রাজু হোসেন,সাগর হোসেন ও জুয়েলসহ অজ্ঞাত ১০-১২ জন গতিরোধ করে তার ওপর হামলা চালিয়ে নান্টুকে আহত করে। এ সময় নৌকা প্রতিকের কর্মি-সমর্থকেরা তাকে স্বতন্ত্র প্রতিকের ঢেঁকির পক্ষে ভোট না করার ও প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় নান্টু খা জীবননগর থানায় একটি মামলা করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনা শোনা মাত্রই ঘটনাস্থলে পুলিশ পৌছে পরিস্থিতিতে নিয়ন্ত্রণ করেন এবং ঘটনার ব্যাপারে নিয়মিত মামলার ভিত্তিতে রাজু হোসেন(৩২) গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *