জীবননগর উথলীতে ডাকাতি প্রস্তুতি কালে দু’ডাকাত সদস্য গ্রেফতার

জীবননগর অফিস :-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী এলাকায় ডাকাতি প্রস্তুতি কালে থানা পুলিশের অভিযানে দু’ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত  ডাকাত সদস্যরা তাদের সহযোগীদের নিয়ে সোমবার দিবাগত মঙ্গলবার রাত আড়াইটার দিকে  জীবননগর-দর্শনা আঞ্চলিক মহাসড়কের উথলী জামতলা এলাকায় ডাকাতি প্রস্তুতি নিচ্ছিলো। এ সময় জীবননগর থানা পুলিশের অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- চুয়াডাঙ্গা সদর উপজেলার গাইদঘাটা গ্রামের মনিরুল ইসলামের ছেলে মিরাজ হোসেন রাফেজ (২২) এবং একই গ্রামের মৃত বাবুল আক্তারের ছেলে ইউনুস আলী (৩২)। গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ একটি লোহার তৈরি  ধারালো হাসুয়া, একটি ছোট শাবল, একটি  তালা কাটার যন্ত্র, দুইটি কাঠের লাঠি, দুইটি হ্যাক্স ব্লেড এবং ২০ হাত লম্বা রশি।

পুলিশ সুত্র জানায়, জীবননগর চৌকস সাব-ইন্সপেক্টর জামাল হোসেন এবং এএসআই মল্লিক শরীফ সঙ্গীয় অফিসার ফোর্সসহ সোমবার দিবাগত মঙ্গলবার রাত আড়াইটার  দিকে উথলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনা কালে জীবননগর-দর্শনা আঞ্চলিক মহাসড়কের উথলী জামতলা এলাকা থেকে ডাকাতি করার বিভিন্ন সরঞ্জামসহ দুইজনকে আটক করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃতরা তাদের সহযোগীদের এলাকায় রাতের বেলা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। ঘটনার ব্যাপারে থানায় একটি নিয়মিত মামলা হয়েছে। মঙ্গলবার বিকালে তাদেরকে চুয়াডাঙ্গার বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *