চুয়াডাঙ্গা-১আসনে ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার নির্বাচন পরবর্তী সাংবাদিকদের সাথে মতবিনিময়

বিশেষ প্রতিনিধি :-

চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা নির্বাচন পরবর্তী ৮ জানুয়ারি সন্ধ্যায় চুয়াডাঙ্গা শহরের পান্না সিনেমা হল প্রাঙ্গণে নিজ অফিসে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী এফবিসিসিআই এর পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ডের সত্ত্বাধিকারী এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালার প্রতিক ছিল ঈগল।

এসময় তিনি ভোটার উদ্দেশ্যে বলেন,ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের জন্য সবাইকে  ধন্যবাদ। সুষ্ঠু নির্বাচনের জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এছাড়াও তিনি নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতিও ধন্যবাদ জানান।তার কর্মী-সমর্থক এবং সাংবাদিকদেরকেও শুভেচ্ছা জানান। সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে আগরওয়ালা আরও বলেন,স্বল্প সময়ের ডাকে আপনারা সাড়া দিয়েছেন, ভোট কেন্দ্রে এসেছেন, এজন্য আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ।আমি চুয়াডাঙ্গাবাসীর প্রতি আজীবন দায়বদ্ধ থাকবো বলে অঙ্গীকার করছি।প্রথমবার এসেই আমি যে ভালোবাসা পেয়েছি, যে সমর্থন পেয়েছি, যে ভোট পেয়েছি, সত্যিই আমি অভিভূত।৭২ হাজার ৬৬৮ জন ভোটার আমাকে ঈগল প্রতিকে ভোট দিয়েছেন।

২ লাখ ৩৫ হাজার ৮১৭ ভোটার নির্বাচন প্রক্রিয়ার অংশগ্রহন করেছেন।সকল ভোটারকে আমি শুভেচ্ছা জানাই।আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে ভোট কেন্দ্রে এসেছেন।নির্বাচনকে উৎসব মূখর করেছেন এজন্য তিনি তার জীবনকে চুয়াডাঙ্গা বাসীর কল্যানে বিলিয়ে দিতে সব সময় প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *