মহেশপুর সীমান্তে বিজিবির চোরাচালান বিরোধী অভিযান ৪ টি অত্যাধুনিক পিস্তলসহ ৭ টি পিস্তল ও ৮ রাউন্ড গুলি উদ্ধার

জীবননগর অফিস:-

ঝিনাইদহের মহেশপুর উপজেলার খালিশপুর-৫৮ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ কৌশলে ৪ টি অত্যাধুনিক পিস্তল,৩ টি দেশীয় তৈরী পিস্তল ও ৮ রাউন্ড গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেন।

ঘটনাটি মঙ্গলবার দিনগত বুধবার গভীর রাতে মকরধ্বজপুর গ্রামের একটি কলা বাগানের ভিতর থেকে আটক করেন। তবে এ ঘটনার সাথে জড়িত কাউকে সনাক্ত ও গ্রেফতার করা সম্ভব হয়নি। ঘটনার ব্যাপারে মহেশপুর থানায় একটি মামলা করা হয়েছে।

খালিশপুর ৫৮ বিজিবি অধিনায়ক কর্তৃক প্রদত্ত এক বার্তায় বলা হয়েছে,খালিশপুর বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মাসুদ পারভেজ রানা ও উপ-অধিনায়ক মেজর মাহমুদুল হকের নেতৃত্বে বিজিবির একটি চৌকস টিম মঙ্গলবার দিনগত বুধবার রাত ৩.৪৫ টার সময় দু’টি ভাগে বিভক্ত হয়ে সীমান্ত পিলার ৫১/১ এস ১৫০ বাংলাদেশের অভ্যন্তরে বিশেষ অভিযান পরিচালনা করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ৩ জন চোরা কারবারি অবৈধ অস্ত্র নিয়ে মহেশপুরের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তি

মকরধ্বজপুর গ্রামের একটি কলা বাগানের মধ্যে বিজিবি সদস্যরা পৃথক স্থানে অবস্থান নেয় । কিন্তু চোরা কারবারিরা বিজিবির অবস্থান টের পেয়ে ৩ জন লোক তাদের হাতের বস্তা নিয়ে দৌড় দেয়। এ সময় বিজিবি সদস্যরা তাদের পিঁছু ধাওয়া করে।

এ সময় চোরা কারবারিরা ঘন কুয়াশার সুযোগে কলা বাগানের ভিতর তাদের বস্তা ফেলে ভারত সীমান্তের দিকে পালিয়ে যায়। তাদের ফেলে বস্তা থেকে বিজিবি সদস্যরা ৮ রাউন্ড এ্যামোনিশন, ৪টি অত্যাধুনিক পিস্তল, ৩টি স্থানীয় তৈরী পিস্তল ও ৩টি কম্বল উদ্ধার করেন। ঘটনার ব্যাপারে মহেশপুর থানায় মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *