জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে হরিহরনগরের সেন্টু ফেনসিডিলসহ গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ফেনসিডিলসহ উপজেলার হরিহরনগর গ্রামের চিহিৃত মাদক ব্যবসায়ী আব্দুল হামিদ সেন্টুকে(২৫) ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে।

পুলিশ তাকে বুধবার দুপুরের দিকে শাখারিয়া গ্রামের পাকা রাস্তা থেকে গ্রেফতার করেন। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর শফিকুল ইসলাম বলেন,সঙ্গীয় ফোর্সসহ আমি বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়ন এলাকার শাখারিয়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিলাম। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সেন্টু নামের এক ব্যক্তি ভারত সীমান্তের দিক থেকে ফেনসিডিলের একটি চালানসহ শাখারিয়া পাকা রাস্তা দিয়ে জীবননগরের দিকে যাচ্ছে। এ সংবাদের ভিত্তিতে আমি শাখারিয়া রাস্তায় অভিযান পরিচালনা করি এবং সেন্টুকে গ্রেফতার করি।

সেন্টুর নিকট থেকে এ সময় ২৪ বোতল ফেনসিডিল উদ্ধার করি। গ্রেফতারকৃত আব্দুল হামিদ সেন্টু জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামের আব্দুল আলিমের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,গ্রেফতারকৃত সেন্টু একজন মাদক চোরা কারবারি। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখে ফাঁকি দিয়ে মাদকের ব্যবসা করে আসছিল।

তাকে গ্রেফতারের সময় তার নিকট থেকে ফেনসিডিল উদ্ধার করা হয়। ঘটনার ব্যাপারে জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *