স্পট: দামুড়হুদা বাসস্ট্যান্ড চোরাকারবারি মোটর সাইকেল ফেলে ভোঁ-দৌড় উদ্ধার হল ৭ কেজি রুপার গহনা

বিশেষ প্রতিনিধি:-

চুয়াডাঙ্গার দামুড়হুদা বাসস্ট্যান্ডে ডিবি পুলিশ দেখে এক চোরাকারবারি তার ব্যবহৃত মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়। পুলিশ ফেলে যাওয়া মোটর সাইকেলটিতে তল্লাসি চালিয়ে ৭ কেজি রুপার গহনা উদ্ধার করেন।

ঘটনাটি মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুর ১২টার দিকে সংঘটিত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্র  জানায়, মঙ্গলবার বেলা ১২টার দিকে চুয়াডাঙ্গা ডিবি পুলিশের একটি টহলদল গোপন সংবাদ পেয়ে দামুড়হুদা বাসস্ট্যান্ডে কৌশলে অবস্থান নেয়।

এ সময় এক ব্যাক্তি চুয়াডাঙ্গা অভিমুখে মোটর সাইকেল যোগে দামুড়হুদা বাসস্ট্যান্ড অতিক্রম করতে গেলে ডিবি পুলিশ তাকে চ্যালেঞ্জ করে এবং থামতে সংকেত দেয়।

কিন্তু চোরাকারবারি  ডিবি পুলিশ দেখে তার অনটেস্ট মোটর সাইকেলটি ফেলে পালিয়ে যায়। পরে জনসম্মুখে ডিবি পুলিশ মোটর সাইকেলের সিটের নিচ থেকে ৭ কেজি রুপার গহনা উদ্ধার করে। যার বর্তমান বাজার মুল্য পাঁচ লাখ ৪০ হাজার টাকা নির্ধারন করা হয়েছে।

চুয়াডাঙ্গা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ বলেন, আমরা আগে ভাগেই গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রুপার গহনাসহ এক ব্যক্তি একটি অনটেস্ট মোটর সাইকেল যোগে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে আমি সঙ্গীয় ফোর্সসহ দামুড়হুদা বাসস্ট্যান্ডে কৌশলগত অবস্থান করতে থাকি।

উক্ত মোটর সাইকেলসহ চোরাকারবারি দামুড়হুদা বাসস্ট্যান্ড অতিক্রম করা কালে আমরা তাকে চ্যালেজ্ঞ করলে চোরাকারবারি তার মোটর সাইকেলটি ফেলে পালিয়ে যায়। মোটর সাইকেলের সিটের নিচ থেকে উদ্ধারকৃত ৭ কেজি রুপাসহ মোটর সাইকেলটি জব্দ করা হয়।

এ বিষয়ে দামুড়হুদা থানায় একটি মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত চোরাকারবারিকে সনাক্ত করে গ্রেফতার তৎপরতা চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *