জীবননগর আনসারবাড়িয়ায় আলমসাধু চুরি দিশেহারা হতদরিদ্র পরিবার সন্দেহের তীর মাদকাসক্তদের দিকে

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের আনসারবাড়িয়া থেকে একটি আলমসাধু রাতের আধারে চুরি হয়ে গেছে। বৃহস্পতিবার গভীর রাতে চুরি সংঘটিত হয়।   পরিবারের আয়ের একমাত্র উৎস আলমসাধু গাড়ীটি চুরি হওয়ায় হতদরিদ্র পরিবারটি দিশেহারা হয়ে পড়েছেন। এ ঘটনায় সন্দেহের তীর এলাকার মাদকাসক্তদের দিকে।

জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের আনসারবাড়িয়া স্টেশনপাড়ার মকছেদ আলীর ছেলে প্রান্তিক কৃষক জসিম উদ্দিন(৩২) বলেন,আলমসাধু গাড়ী চালিয়ে আমি জীবন জীবিকা নির্বাহ করে আসছিলাম।

আমি প্রতিদিনের মত গত বৃহস্পতিবার আলমসাধু গাড়ীটি বাড়ীর পাশে ফাঁকা স্থানে তালাবদ্ধ করে রাখি। ওইদিন সারারাত গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। বৃষ্টি আর আমাদের ঘুমের সুযোগে অজ্ঞাতনামা চোরেরা রাতের আধারে তালা ভেঙ্গে আলমসাধু গাড়ীটি চুরি করে নিয়ে যায়।

পরের দিন সকালে ঘুম থেকে জেগে দেখি ঘটনাস্থলে রাখা সমস্ত কিছু অক্ষত থাকলেও আমি আলমসাধু গাড়ীটি নেই। এ ঘটনায় আমাদের সন্দেহ এলাকার মাদকাসক্ত চোর বা চোরেরা কৌশলে গাড়ীটি চুরি করে নিয়ে যায়।

আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা হাকিবুর রহমান লিটন বলেন,ঘটনার কথা শুনেছি। তবে এ চুরির সাথে কারা কি ভাবে জড়িত তা জানা সম্ভব হয়নি। জসিমের গাড়ীটি চুরি হওয়ায় পরিবার-পরিজন নিয়ে বেচারা বিপাকে আছেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার বিষয়টি তদন্ত সাপেক্ষে কার্যকরি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *