জীবননগর আন্দুলবাড়ীয়ায় রাইস মিলের মোটরের পুলিতে জড়িয়ে এক বৃদ্ধার করুন মৃত্

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া দোসীমানাপাড়া-নিকারীপাড়ার মাঝামাঝি দেহাটি-আন্দুলবাড়ীয়া আমিনীয়া দারুল উলুম কওমি মাদ্রাসা সংলগ্ন ভাই ভাই রাইস মিলের বৈদ্যুতিক মোটরের পুলিতে জড়িয়ে এক বৃদ্ধার করুন মৃত্যু হয়েছে। ঘটনাটি বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে সংঘটিত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের কাশিপুর গ্রামের উত্তরপাড়ার আব্দুল মজিদের স্ত্রী সখিরন নেছা(৬০) বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে   কলাইয়ের ডাল রাইস আন্দুলবাড়ীয়া নিকারিপাড়া ভাই ভাই রাইস মিলে ভাঙ্গানোর জন্য নিয়ে যান। তিনি মিলের ভিতরে অবস্থান করা কালে এদিক-ওদিক উকিঝুকি মারতে থাকে।

এক সময় অসাবধানতাবশত: তার পরনের কাপড় মিলের বৈদ্যুতিক মোটর একদিকের পুলিতে জড়িয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

নিহতের ছেলে সোহাগ হোসেন বলেন,আমার মা সখিরন নেছা কুমড়ার বড়ি তৈরীর উপকরণ হিসাবে মাস কলাইয়ের ডাল  আন্দুলবাড়ীয়া নিকারিপাড়ায় অবস্থিত আমিনীয়া দারুল উলুম কওমি মাদ্রাসা সংলগ্ন স্থানে ভাই ভাই রাইস মিলে নিয়ে যান। সেখানে উক্ত উপকরন প্রস্তত কালে আমার মা রাইস মিলের বৈদ্যুতিক মোটরের পুড়িতে জড়িয়ে পড়ে মারা যান। মৃত্যুটি দূর্ঘটনা কবলিত হওয়ায় আমরা ঘটনার ব্যাপারে কোন মামলা মোকদ্দমা করতে চাই না।

জীবননগর থানাধীন শাহাপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি লাশের সুরতহাল প্রস্তুত করেন। পরিবারের পক্ষ থেকে লাশ বিনা ময়না তদন্তে দাফনের অনুমতি দেয়া হয়েছে।

কেডিকে ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য মিলন হোসেন বলেন,ঘটনাটি একটি দুর্ঘটনা মাত্র। আর সে কারণেই পরিবারের দাবীর প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে পুলিশ লাশ দাফনের অনুমতি প্রদান করেছেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার ব্যাপারে নিহত সখিরন নেছার পরিবারের কোন আপত্তি না থাকায় এবং ঘটনাটি দুর্ঘটনা কবলিত হওয়ায় লাশের সুরতহাল রিপোর্ট শেষে দাফনের অনুমতি দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *