আন্দুলবাড়ীয়া দরবেশ আলী খান স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ  

জাহিদুল ইসলাম মামুন:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়াঃআন্দুলবাড়ীয়া যুব সমাজের উদ্যোগে আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত দরবেশ আলী খান স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট-২০২৪ সালের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৩ টায় আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঝামাঝি( হাইস্কুল মাঠে)এ খেলার আয়োজন করা হয়। দুইদিন ব্যাপী টুর্নামেন্টে ১ নং ওয়ার্ড সুপার ইলেভেন ,৩ নং রাইসিং একাদশ, আর কে বি স্পোর্টিং ক্লাব ও রয়েল চ্যালেঞ্জার্স মীর পাড়া অংশগ্রহণ করে। নক আউট পর্বের খেলায় ফাইনাল নিশ্চিত করেন হাড্ডাহাড্ডি লড়াইয়ে উক্ত ফাইনাল খেলায় ১ নং ওয়ার্ড সুপার ইলেভেনকে ২৭ রানে পরাজিত করে আর,কে,বি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়।

উক্ত ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নাঈমুর রহমান খানের প্রাণবন্ত উপস্থাপনায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত দরবেশ আলী খানের বড় পুত্র ও বিশিষ্ট সমাজসেবক মহাসিন আলী খানের সভাপতিত্বে স্বাগত ও সমাপনী বক্তব্য রাখেন মহসিন আলী খান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার শেখ আতিয়ার রহমান,আন্দুলবাড়ীয়া বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক মির্জা হামিদুর রহমান শিলন,জাগো আন্দুলবাড়ীয়া সংগঠনের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মোল্লা মোঃমোতাহারুল ইসলাম চঞ্চল,আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিয়ার রহমান, তরুণ সমাজসেবক মোল্লা হাসিবুর রহমান নিহান।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রয়াত দরবেশ আলী খানের সুযোগ্য উত্তরসূরী আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক খান তারিক মাহমুদ, খান কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের পরিচালক ফজলুর রহমান খান, মেসার্স সবুজ ফার্মেসীর পরিচালক সোহাগ রানা সবুজ, ছাত্রলীগ নেতা মোঃ নাসিম হোসেন, রুহুল আমীন সিফা, মারুফ আহম্মেদ মাইজ, ইকলাস উদ্দীন, পারভেজ আহম্মেদ ঝিনুক, সাব্বির আহমেদ, মোস্তাফিজুর রহমান সেতু, আসিফ আহম্মেদ, মির্জা আকাশ, মোল্লা লিয়াজ, আব্দুল্লাহ, রিফাত, সোহেল রানা সহ অন্যান্যরা।

পুরো টুর্নামেন্টে ১ম সেমিফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় মির্জা সামির, ২য় সেমিফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় আসাদ ও ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ হয় তুহিন। সেরা বোলার নির্বাচিত হয় মুন্সি হুসাইন আদনান।

সর্বোচ্চ রান সংগ্রহ করে মোস্তফা রাহুল, সেরা ফিল্ডার নির্বাচিত হয় শ্রী রাসেল কুমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *