জীবননগর দেহাটিতে তুচ্ছ ঘটনায় মাকে পিটিয়ে হাত ভেঙ্গে দিল ছেলে থানায় নালিশ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দেহাটিতে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজের ছেলে তার মাকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি গত শনিবার সকালে সংঘটিত হয়েছে। এ ঘটনায় নির্যাতিত মা রশিদা বেগম(৫২) সমাজে বিচার না পেয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের দেহাটি পালপাড়ার মৃত কুদরত আলী শাহের মেয়ে রশিদা খাতুন বলেন,আমার স্বামী মৃত সানোয়ার হোসেনের মৃত্যুর পর ছেলে ফরিদ হোসেনকে(৩০) অনেক কষ্ট করে মানুষ করেছি। আর সেই ছেলেই বড় হয়ে আমাকে নানা কারণে দীর্ঘদিন ধরে অত্যাচার নির্যাতন করে আসছে।

এদিকে আমাকে পিতার বসতভিটা হইতে উচ্ছেদ করতে আমার ভাই হাকিম হোসেন ও ভাবী মাহিরন বেগম আমার উক্ত ছেলেকে তারা আমার বিরুদ্ধে উস্কে দিচ্ছে। কারণে-অকারণে তারা আমাকে অত্যাচার নির্যাতন করে আসছে।

একই ভাবে আমার উক্ত ছেলে একটা বদনা নিয়ে সৃষ্ট ঘটনায় গত শনিবার সকাল সাড়ে ৮টার দিকে আমাকে বেধড়ক মারপিট করে জখম করে। কাঠের বাটাম দিয়ে আমাকে বাম হাতে আঘাত করিয়া হাড় ভাঙ্গা জখম করে। আমি মাটিতে পড়ে গেলে সে আমার মুখে লাথিও মারে। তারা মুলত: আমার বাবা-মায়ের বসতভিটা থেকে উচ্ছেদ করতেই আমাকে তারা অত্যাচার নির্যাতন করছে। নির্যাতিত মা রাশিদা খাতুন আবেগ আপ্লুত কন্ঠে বলেন যে,ছেলেকে অমানষিক কষ্ট করে মানুষ করেছি।

সেই ছেলে আমাকে মারধর করে। সে আমাকে মুখে পর্যন্ত লাথিও মারে। এ কষ্ট রাখব কোথায়। এলাকায় বিচার সালিসের জন্য জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ বসলেও আমার ছেলে ফরিদ তা অমান্য করে।

কেডিকে ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য মুজিবুর রহমান বলেন,ঘটনার ব্যাপারে এলাকায় উদ্যোগ নিয়ে সালিস বৈঠকে নিস্পত্তি করার চেষ্টা করি। কিন্তু ফরিদ অমান্য করায় এলাকায় সালিস করা সম্ভব হয়নি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ভিকটিমের ছেলে ফরিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *