জীবননগর-পিয়ারাতলা সড়কে পাওয়ার টিলার উল্টে ১২জন শ্রমিক জখম



জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামের ১২ জন নির্মাণ শ্রমিক উথলী থেকে কাজ করে বাড়ি ফেরার সময় পাওয়ার টিলার উল্টে গিয়ে  ১২ জন নির্মাণ শ্রমিক আহত হয়েছেন। বুধবার দুপুর আড়াইটার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের  পিয়ারাতলায় এই দুর্ঘটনা ঘটে।
আহতদের মধ্যে কালু নামের এক ব্যক্তির এক পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তাঁকে উন্নত চিকিৎসার জন্য যশোর পাঠানো হয়েছে।
আহতরা হলেন, জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামের নুর হোসেন মণ্ডলের ছেলে কালু (৪৫), একই গ্রামের মুলামিনের ছেলে শামীম (২৫), মিজানুরের ছেলে হাসান (২৩), খোকনের ছেলে কাজল (২৩), নাসিরের ছেলে সোহাগ (২৮), মন্টুর ছেলে আব্দুল মান্নান (৩০), হজো মিয়ার ছেলে ওমিদুল ইসলাম (৩১) ও শাহা আলীর ছেলে রাশেদুল (৩০)। অন্যদের নাম জানা যায়নি।
পুলিশ জানায়, বুধবার বেলা আড়াইটার দিকে ছাদ ঢালাইয়ের কাজ করে পাওয়ার টিলারে বাড়ি ফিরছিলেন তারা। তাদের গাড়ি পেয়ারাতলা পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় গাড়িতে থাকা ১২ জন আহত হয়। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
আহত শামীম বলেন, ’আমরা উথলীতে ঢালাইয়ের কাজ শেষ করে পাওয়ার টিলারে করে বাড়ি ফিরছিলাম। এ সময় দর্শনার দিক থেকে আসা একটি লাটাহাম্বার সড়কের এক পাশে চাপিয়ে দেয়।
তখন আমাদের গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে গেলেন। এ সময় গাড়ি উল্টে আমরা সবাই সড়কের উপর পড়ে আহত হই।’
জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.আফরিন রহমান বলেন, বেলা আড়াইটার দিকে হাসপাতালে আহত অবস্থায় ১২ জনকে আনা হয়। তাদের  মধ্যে একজনের ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।
তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাকি ১১ জনের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। অন্যরা বাড়ি চলে গেছেন।
জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন, এ দুর্ঘটনার বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেনি। বিষয়টি খোঁজ নিয়ে তিনি জানাবেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *