জীবননগর থানা পুলিশের অভিযানে মাদক মামলাসহ বিভিন্ন মামলার ৩ সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার তিন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছেন।
গ্রেফতারকৃতরা বিভিন্ন মেয়াদের সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকে আত্মাগোপনে ছিলেন। গ্রেফতারকৃতরা হচ্ছে-মাদক মামলার এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দন্ডিত মো.হামিদুল মন্ডল, ৬ মাসের সাজাপ্রাপ্ত ও এক হাজার টাকা অর্থদণ্ড দন্ডিত পলাতক আসামি.ফরজ আলীকে(৩৭) নামের দু’ব্যক্তিকে এক বছর পর এবং ইসরাফিল হোসেন পুকুকে তিন মাস পর গ্রেফতার শনিবার (৩ ফেব্রয়ারি) বিভিন্ন সময় উপজেলার কালা শাখারিয়া ও গয়েশপুর গ্রা‌মে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন,উপজেলার মনোহরপুর ইউনিয়নের কালা গ্রামের দক্ষিণ পাড়ার মৃত হযরত আলীর ছেলে মোঃ হামিদুল মন্ডল ও সীমান্ত ইউনিয়নের শাখারিয়া গ্রামের মসলেম মন্ডলের ছেলে মো.ফরজ আলী ও একই ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত দুলু মন্ডলের ছেলে ইস্রাফিল হোসেন।
বিষয়টি নিশ্চিত করে জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান জানান, গোপন সংবা‌দে বিশেষ অভিযান চা‌লি‌য়ে শনিবার রাত ১২.১০টার দিকে উপজেলার কালা গ্রাম হতে মাদক মামলার এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দন্ডিত হামিদুল মন্ডলকে, একই দিন রাত দুইটার দিকে শাখারিয়া গ্রাম হতে ৬ মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড দন্ডিত পরোয়ানা ভুক্ত এক বছর পলাতক আসামী ফরজ আলীকে ও দুপুর  দুইটার দিকে গয়েশপুর গ্রামে থেকে  তিন মাসের৷ পলাতক আসামি মো. ইস্রাফিল হোসেন পুকুকে গ্রেপ্তার করা হয়। তিনি আরও জানান, তাদেরকে শনিবার জেলা চিফ জুডিশিয়াল ম্যাাজিস্টেট আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *