জীবননগর সেনেরহুদায় ছোট ভাই ভেঙ্গে দিল বড় ভাইয়ের হাত থানায় মামলা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদায় পৈর্তৃক সম্পত্তির ভাগ বন্টনকে কেন্দ্র করে ছোট ভাই তার আপন বড় ভাইকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে।

ঘটনাটি শুক্রবার সকালের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি মামলা হয়েছে।

জীবননগর উপজেলার সেনেরহুদার মাঝপাড়ার মৃত মহাসিন বিশ্বাসের রেখে যাওয়া সহায়-সম্পত্তির ভাগ বন্টন নিয়ে সন্তানদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। সেই বিরোধকে কেন্দ্র করে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

এই অবস্থায় শুক্রবার সকালে তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার আহত বড় ভাই মফিজ উদ্দিন ময়ে বলেন,আমার আপন ভাই তাজু,জসি,কচি ভাইপো শাহিন,সজল শুক্রবার সকাল ৮ টার দিকে হঠাৎ করে হাতে লাঠিসোটা,লোহার রড,হাসুয়া ইত্যাদি নিয়ে আমার বাড়ীতে প্রবেশ করে এবং আমাকে গালিগালাজ ও হুমকি ধামকী দিয়ে মারপিট শুরু করে।

আমার ডাক চিৎকারে আমার স্ত্রী সাজেদা,ছেলে লিয়ন ও ভাই শাহজান ছুটে গিয়ে তাদেরকে বাঁধা দিলে তারা আমার উক্ত স্ত্রী,সন্তান ও ভাইকেও মারপিট করে জখম করে। তারা আমার সর্ব শরীরে ও বাম হাতে আঘাত করে হাড়ভাঙ্গা জখম করে। প্রতিবেশীরা আমাকে উদ্ধার করেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

জীবননগর এএসআই জাহিরুল ইসলাম বলেন,ঘটনাস্থলে আমি গিয়েছিলাম। উভয়পক্ষের মধ্যে পিতার জমি নিয়ে অনেক আগে থেকেই বিরোধ আছে। ঘটনার দিন মফিজ উদ্দিন মফেকে তার ছোট ভাইরা ও ভাইপোরা শুক্রবার সকালে মারপিট করে একটি হাত ভেঙ্গে দেয় বলে জানা গেছে।

জীবননগর অফিসার ইনচার্জ এসএম জাবিদ  হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে কার্যকরি ব্যবস্থা গ্রহন করা হবে। তাৎক্ষণিক ভাবে ঘটনার পর পরই পুলিশি কার্যক্রম গ্রহন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *