জীবননগরের পাঁকা ও শাহাপুর মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের শাহাপুর ও  মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে নবীন শিক্ষার্থীদের বরণ ও এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার সকাল সাড়ে ১১ টায় শাহাপুর মাধ্যমিক স্কুল চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম স্বপন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ফারুক হোসেন,আন্দুলবাড়ীয়া কলেজের প্রভাষক আহসান হাবীব,হাসানুজ্জামান খান পলাশ, শরীরচর্চা শিক্ষক মোকলেছুর রহমান। বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আওলাদ হোসেন সরদার, আব্দুর রাজ্জাক,রোকনুজ্জামান খান রকিব,সিরাজুল ইসলাম সিরাজ,তানভীর রানা রাজু,তাসলিমা খাতুন।‘

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম মামুন, সাধারণ সম্পাদক এসএম নাসিম উদ্দীন,বিশিষ্ট সমাজসেবক রাকিবুল ইসলাম রুবেল বিশ্বাস বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে  বক্তব্য রাখেন,জবা।

উক্ত অনুষ্ঠানটির সার্বিক উপস্থাপনায় ছিলেন,বিদ্যালয়ের সহকারী শিক্ষক রোকনুজ্জামান খান। উল্লেখ্য,শাহাপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে  এ বছর মোট এসএসসি পরীক্ষার্থীর সংখ্যা ৭৬ জন।

এদিকে একই দিন সকাল সাড়ে ৯ টার দিকে আন্দুলবাড়ীয়া ইউনিয়নের পাঁকা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ষষ্ঠ শ্রেণীর নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত হয়েছে। পাকা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইব্রাহিম আলীর সভাপতিত্বে  উক্ত বরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ময়জদ্দিন বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আন্দুলবাড়ীয়া কলেজের অধ্যক্ষ এস এম এনায়েতুল হক, বাংলা বিভাগের প্রভাষক হাফিজুল ইসলাম হাফিজ,অর্থনীতি বিভাগের প্রভাষক বাবুল হোসেন মুকুল, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার ও সহকারী শিক্ষক নজরুল ইসলাম,সহকারী শিক্ষক মাহমুদ হাসানুজ্জামান,শারমিন আক্তার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর আক্তারুজ্জামান আক্তার।

বিশেষ অতিথি ছিলেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম মামুন,সাধারণ সম্পাদক এসএম নাসিম উদ্দীন ও রাডার কোচিং সেন্টারের পরিচালক তৌহিদুল ইসলাম সুমন।

উক্ত অনুষ্ঠান শেষে বিদায়ী ও নবাগত শিক্ষার্থীর জন্য দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া বিশেষ মোনাজাত পরিচালনা করেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামায়েত আলী। পাকা বিদ্যালয়ের বিদ্যালয় ৩০ জন শিক্ষার্থী চলতি বছর এসএসসি পরিক্ষায় অংশ গ্রহন করবেন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *