জীবননগরে আন্ত:জেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের হোতাসহ ৪ জন গ্রেফতার ৩ টি মোটর সাইকেল উদ্ধার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহর থেকে একটি মোটর সাইকেল চুরি করিতে গিয়ে প্রথমে জনতার হাতে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের দু’সদস্য আটক হয়।

পরবর্তীতে তাদেরকে পুলিশি জিজ্ঞাসাবাদে চোর চক্রের আরো দু’সদস্যকে গ্রেফাতর করেন পুলিশ এবং উদ্ধার করেন তিনটি চোরাই মোটর সাইকেল।

গ্রেফতারকৃত চোররা হচ্ছে- ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার সড়াতলা গ্রামের সাকিব আহাম্মেদ খান শান্ত (২৩),  বজরাপুর গ্রামের শাকিল হোসেন(২৬),খাঁ পুরন্দপুর গ্রামের ফারুক হোসেন (৩৫) এবং তৈলটুপি গ্রামের মেহেদী হাসান লিপু (৩২)।

পুলিশ জানান,  পৌর শহরের হাসপাতালপাড়া ছাত্রলীগ নেতা অনিক হোসেনের বাড়ীর সামনে থেকে শুক্রবার সকাল ১১ টার দিকে দিকে একটি এপাচি আরটিআর ১৫০ সিসি মোটর সাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে সাকিব আহম্মেদ খান শান্ত ও মোঃ শাকিল আটক হয়।

তারপর তাদের থানা হেফাজতে নেয়া হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে মহেশপুর উপজেলার খাঁ পুরন্দপুর গ্রামের ফারুক হোসেন গ্রেফতার করে তার স্বীকারোক্তি মতে তার বাড়ী থেকেই একটি কালো রংয়ের  ১২৫ সিসি ডিসকভারি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে।

তাদের দেয়া তথ্য অনুযায়ী ফরিদপুর জেলার কোতয়ালী থানার মালাঙ্গা গ্রামে মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য মেহেদী হাসান লিপু গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি শনিবার রাত সাড়ে ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করে জীবননগর থানার অফিসার ইনচার্জ এস এম জাবিদ হাসান বলেন, চুরি করা প্রতিটি মোটরসাইকেলের ইঞ্জিন ও চেসিস নম্বর টেম্পারিং করা হয়েছে।

শুক্রবারে মোটর সাইকেল চুরির ঘটনায় দু’জনকে আটকের পর পরবর্তী সময়ে বিভিন্ন এলাকা থেকে আরও দুজনকে গ্রেফতার করা হয়। পরে তিনটি মোটর উদ্ধার করা হয়েছে। আশা করি খুব দ্রুত আরও গাড়ি উদ্ধার যাবে। তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জীবননগর থানার করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *