জীবননগর পাকা মাদ্রাসা কমিটি গঠনে নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ৩ জন আহত 

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের পাকা মাদ্রসার কমিটি গঠনকে দু’পক্ষের মধ্যে সৃষ্ট সংঘর্ষে ৩ জন মারাত্মক আহত হয়েছেন। আহতদেরকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি রোববার রাত ৮ টার দিকে পাকা বাজারে সংঘটিত হয়।
আহত ব্যক্তিরা হলেন-পাঁকা গ্রামের সানোয়ার হোসেন মালিতা ছেলে সাইফুল ইসলাম (৩৭), মৃত সামছুদ্দীন বিশ্বাস ছেলে বাবুল উদ্দীন বিশ্বাস (৪৪) ও মৃত রুহুল আমিনের ছেলে বিপুল হোসেন (৩৪)। তাদেরকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় বাসিন্দারা জানান, উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের পাকা দাখিল মাদ্রাসা পরিচালনা গঠনের জন্য আগামী, ২৫ ফেব্রুয়ারী দিন ধার্য করা হয়েছে।
তবে কমিটিতে কে সভাপতি হবে তা নিয়ে রোববার রাত সাড়ে আটটার দিকে  সাইফুল ইসলাম,বাবুল ও বিপুলের সাথে একই গ্রামের রুস্তম আলী,মুকুল ও মিলনদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে  দুই পক্ষের মধ্যে মারামারি শুরু  হয়।
উভয়পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি বেঁধে যায়। শুরু ধাওয়া পাল্টা ধাওয়া। এ সময় বাবলু, বিপুল, সাইফুল আহত হয়। আহতদের মধ্যে সাইফুলের অবস্থা খারাপ হওয়ায় তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।
আন্দুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম জানান, পাকা দাখিল মাদ্রাসা কমিটির গঠন করা নিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়েছে। আহতদের জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ জাবিদ হাসান বলেন, মাদ্রাসা কমিটি গঠন নিয়ে দু’পক্ষের মধ্যে সৃষ্ট সংঘর্ষ পাকা মাদ্রাসার কমিটি গঠনকে কেন্দ্র করে হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি এখন ও স্বাভাবিক আছে। আহতরা হাসপাতালে ভর্তি আছেন। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *