জীবননগর সন্তোষপুরে গাছের নিচে চাপা পড়ে যুবকের মৃত্যু

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগরর সন্তোষপুরে গাছের নিচে চাপা পড়ে সাইদুর রহমান (২৫) নামের একজন যুবকের মৃত্যু হয়েছে।

ঘটনাটি রোববার দুপুরে দিকে উপজেলার সন্তোষপুর গ্রামের প্রাইমারী স্কুলের সংলগ্ন স্থানে একটি বাগানের গাছ কাটতে গিয়ে সংঘটিত হয়েছে।

নিহত সাইদুর রহমান উপজেলার কেডিকে ইউনিয়নের খয়েরহুদা গ্রামের গাজী পাড়ার মৃত মুনতাজের ছেলে।

উপজেলার কেডিকে ইউনিয়ন পরিষদের সদস্য আব্বাস উদ্দিন  বলেন, সাইদুর রহমান দীর্ঘদিন ধরে গাছ কাটা শ্রমিক হিসাবে করে আসছিলেন। তিনি প্রতিদিনের মত উপজেলার সন্তোষপুর গ্রামের প্রাইমারী স্কুলের কাছে জনৈক  আবু তালেবের বাগানে গাছ কাটতে যান।

তার সাথে আরো ১০ জন শ্রমিক কাজ করছিলেন। গাছ কাটার একপর্যায়ে তিনি অর্ধেক কাটা হেলানো গাছের নিচে বসেছিলেন। হঠাৎ গাছটি হেলে তার দিকে পড়ে যায়। গোড়া কাটা গাছটি তার বুকের ওপর এসে পড়ে। এতে তিনি মারাত্মক আহত হন। স্থানীয় ও শ্রমিকরা তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ইয়াসিন আরাফাত বলেন, হাসপাতালে আনার আগেই সাইদুর রহমান নামের এ গাছ কাটা শ্রমিকের মৃত্যু হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এস এম জাবিদ হাসান বলেন,‘গাছ কাটার সময় গাছের নিচে চাপা পড়ে সাইদুর রহমান নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ  করেনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *