জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এসকে লিটনের মতবিনিময় সভা

জীবননগর অফিস:-

 চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে ঘিরে উপজেলার বাঁকা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডসহ উপজেলার বিভিন্ন এলাকার সাধারন মানুষ ও আওয়ামীলীগ নেতাকর্মিদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন উদীয়মান বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজসেবক এবং মাই টিভি চ্যানেল’র সিনিয়র সাংবাদিক এসকে লিটন।

শুক্রবার বিকাল তিনটার বাঁকা ইউনিয়নের রাখাল মাজার প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত তবিনিময় সভায় সাংবাদিক এসকে লিটন বলেন,আগামী ৪ মে থেকে কয়েক ধাপে উপজেলা পরিষদের নির্বাচন শুরু হবে।

স্থানীয় সরকার ব্যবস্থাপনায় উপজেলা পরিষদের যথেষ্ট গুরুত্ব রয়েছে। স্মার্ট বাংলাদেশের অংশ হিসাবে স্মার্ট উপজেলা গড়তে একজন সৎ,যোগ্য,শিক্ষিত,দক্ষ,মেধাবী ও সদালাপী নেতৃত্বের যথেষ্ট প্রয়োজন।

যোগ্য ও উপযুক্ত নেতৃত্ব প্রতিষ্ঠিত করা গেলে উপজেলাবাসীর উন্নয়ন যেমন বৃদ্ধি পাবে। অন্যদিকে মানুষের দুর্ভোগও কমবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন সুখি-সমৃদ্ধি বাংলাদেশ গড়াও সহজ হবে। সাধারন মানুষ ঘরে বসে তাদের সেবা পাবেন। আর সে জন্য উপজেলাবাসীর দায়িত্ব হবে উপজেলা পরিষদে যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করা।

বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী মতবিনিমিয় সভায় উপস্থিত ছিলেন,অওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবু মাস্টার,মনোহরপুর ইউনিয়ন

আওয়ামীলীগের সভাপতি গোলাম রসুল,জীবননগর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর জামাল হোসেন খোকন,আব্দুল আজিজ,

বাঁকা ইউনিয়ন পরিষদের মেম্বার রেজাউল ইসলাম,রফিক শাহা,কেডিকে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল কুদ্দুস,খলিল প্রধান,মেহের আলী মোল্যা,

আলমগীর মোল্যা,ইন্তাজ আলী,আক্কাস আলী,বিশিষ্ট ভু্ট্টা ব্যবসায়ী আব্দুল কুদ্দুস,শাহ আলম,লাভলু প্রমুখ। অনুষ্ঠিত মতবিনিময় সভায় এলাকার বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *