দামুড়হুদা সদরে প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী

নিজ্স্ব প্রতিনিধি:-

দামুড়হুদা দশমী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সদর ইউনিয়নের সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে ও ইউনিয়ন পরিষদের সহযোগিতায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৪ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টার দিকে।

দামুড়হুদা উপজেলা সহকারী শিক্ষা অফিসার শাহরিয়ার কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার ভূমি সজল কুমার দাস।

প্রধান বক্তা ছিলেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হযরত আলী। তিনি বলেন আমি মনে করি প্রতিটি শিক্ষার্থী লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করা অপরিহার্য, খেলাধুলা করিলে শরীর মন সুস্থ ও সবল থাকে। তাই প্রতিটি মানুষের খেলাধুলা করার প্রয়োজন আছে। নিয়মিত খেলাধুলা করিলে শরীরকে রোগবালাই ও মাদকাসক্তি থেকে মুক্ত থাকা যায়। এ ধরনের আয়োজন আমাদের সন্তানদের জন্য সুফল বয়ে আনবে। তারা পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনযোগী হবে। এসময় তিনি এ ধরনের আয়োজনে ইউনিয়নের সকল প্রতিষ্ঠানের পাশে থাকবার দৃঢ় অঙ্গীকার ব্যাক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবু হাসান, ইউপি সদস্য সামসুল আলম, নুরুল ইসলাম, হাসান আলী, লিয়াকত আলী সহ সদর ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *