জীবননগরে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের তিন সদস্য গ্রেফতার ১টি বাইক উদ্ধার 

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে।এসময় চোর চক্রের সদস্যদের কবল থেকে কটি চোরাই  বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।যার আনুমানিক বাজার মূল্য এক লক্ষ ২০ হাজার টাকা।

চোর চক্রের সদস্যরা একটি চোরাই মোটর সাইকেল বিক্রি করা কালে নিজেদের মধ্যে সৃষ্ট বিরোধ এক পর্যায়ে বিষয়টি জানাজানি হয় জনতার মধ্যে। জনতার হাতে একজন চোর আটকের পর তাকে পুলিশে সোপর্দ করা হয়। পরে একে একে থলের বিড়াল বেরিয়ে আসে।

কিন্ত পুলিশের দাবী তাদেরকে শুক্রবার ভোরে উপজেলার বাঁকা গ্রামের আশতলাপাড়ার ব্রিকফিল্ড মোড় থেকে  তাদের গ্রেফতার করা হয়। 

আটককৃতরা হচ্ছে-জীবননগর বাঁকা গ্রামের আশতলাপাড়ার আজগার আলীর ছেলে লাল্টু হোসেন (৪০), খয়েরহুদা গ্রামের বিশারত আলীর ছেলে সালাউদ্দিন (২৬), এবং ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার ফয়লা হাসপাতালপাড়ার বিশ্বাসবাড়ীর আবু বক্কর সিদ্দিকের ছেলে মোজাম্মেল হক পরশ (৩০)এদিকে শনিবার দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে বাঁকা আশতলাপাড়া ব্রিক ফিল্ড মোড়ে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে একটি বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটর সাইকেলসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, আটককৃতদের বিরুদ্ধে জীবননগর থানায় পেনাল কোডের ৩৭৯/৪১১/৪১৩ ধারায় মামলা রুজু করে চুয়াডাঙ্গার বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *