জীবননগর মনোহরপুর মাঠ থেকে  যুবকের লাশ উদ্ধার, সাথে থাকা  যুবক নিখোঁজ 

জীবননগর অফিস:-
 চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনেহরপর-ধোপাখালী কাবলেচারার মাঠে ফসলি জমি ফজলুর রহমান  (২৬) নামের এক যুবককের মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে নিহত যুবকের সাথে থাকা  ফুফাতো ভাই  আব্দুল জব্বার (২৮)নামে এক যুবক নিখোঁজ। বুধবার সকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।  স্থানীয়দের  ধরণা করছে, বিষ খেয়ে অথবা অতিরিক্ত নেশা করার কারণে তার মৃত্যু হতে পারে।
নিহত যুবক উথলী ইউনিয়নের সন্তোষপুর গ্রামের স্কুলপাড়ার  আবুল কাশেমের ছেলে এবং নিখোঁজ জব্বার একই গ্রামের দুল্লাল হোসেনের ছেলে। তারা উভয় স্থানীয় এক ফ্যাক্টারির শ্রমিক ছিলেন। পাশাপাশি তারা ভ্যানও চালাতেন।
নিহতের মা মনজুরা বলেন, ‘আমার ছেলে মঙ্গলবার রাতে এশার আজানের পর বাড়ি থেকে পাখিভ্যান নিয়ে বের হয়ে যায়। সারারাত সে বাড়িতে না ফেরায় আমরা দুঃশ্চিন্তায় ছিলাম। সকালে এক আত্মীয়ের মাধ্যমে খবর পায় মনোহরপুর গ্রাম থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। পরে হাসপাতালে গিয়ে আমার ছেলের লাশ দেখতে পায়।
তিনি আরও বলেন, যেখান থেকে লাশ উদ্ধার করা হয়েছে সেই মাঠে আমার ছেলের ১০ কাঠা মতো জমিতে ভুট্টার আবাদ রয়েছে। আমার ছেলের পাখিভ্যান ও কাছে থাকা মোবাইলটি এখনও পাওয়া যায়নি।’ তিনি অভিযোগ করে বলেন, ‘আমার ছেলেকে হয়তো মেরে ফেলা হয়েছে।
ঘটনাস্থল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ফজলুর ফুফাতো ভাই জব্বার গত রাত থেকে এখন পর্যন্ত বাড়িতে ফেরেনি। তারা একই সাথে অন্যান্য দিন পোল ফ্যাক্টিরিতে যেতো। তবে জব্বার মোবাইল না নিয়ে যাওয়ায় তার সাথে পরিবারের লোকজন যোগাযোগ করতে পারছে না। গতরাতে জব্বার বাড়ি থেকে বের হওয়ার সময় সাথে করে জাতীয় পরিচয় পত্র (এনআইডি) কার্ড নিয়ে গেছে এবং ট্রাকে হেল্পারের কাজ করবে বলে জানিয়ে গেছে।
তবে স্থানীয়রা জানান, ফজলু ও জব্বার দীর্ঘ দিন ধরে বিজিবি’র সোর্সের কাজ করতো। কিন্তুু পরিবারের লোকজন তা নিশ্চিত করে কিছুই বলতে পারিনি।
জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ওমর ফারুক বলেন, তাকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছিল। কোনো বিষক্রিয়ায় তাঁর মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে ।
তিনি আরও বলেন, নিখোঁজ ব্যক্তির খোঁজ এখনও পাওয়া যায়নি। আমরা কাজ শুরু করেছি আশা করছি খুব দ্রুত রহস্য উদঘাটন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *