জীবননগর থানা পুলিশের অভিযানে এক বছর করে সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ জীবননগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উথলী ও দেহাটিতে অভিযান চালিয়ে প্রত্যেকের এক বছর করে সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দিনগত বৃহস্পতিবার রাতে তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জীবননগর থানার চৌকস পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর এসএম রায়হান বলেন,আমার নেতৃত্বে এএসআই সবুজ হোসেন সঙ্গীয় ফোর্সসহ বুধবার রাতে রাত্রকালীন বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত দুইজন আসামি তারা নিজ নিজ এলাকায় আত্মগোপন করে আছে।

এই সংবাদের ভিত্তিতে আমি সঙ্গীয় সকল অফিসার ফোর্সদেরকে নিয়ে বুধবার দিনগত বৃহস্পতিবার রাত দেড়টার উপজেলার দেহাটি বাজারপাড়ায় অভিযান চালিয়ে আমিরুল ওরফে খোকা বিশ্বাসের ছেলে মফিজ বিশ্বাসকে এবং উথলী বাজারপাড়া অভিযান পরিচালনা করে রহমতুল্লাহ সেলিমের ছেলে সাজিমতুল্লাহ শিপনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে আদালত কর্তৃক প্রত্যেকের বিরুদ্ধে এক বছরের সাজা ঘোষনায় পলাতক ছিলেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,গ্রেফতারকৃতরা আদালত কর্তৃক এক বছর করে সাজাপ্রাপ্ত। তাদেরকে নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয়। গ্রেফাতরকৃতদেরকে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *