জীবননগর দেহাটিতে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূর  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দেহাটি নিকারিপাড়ায় পারিবারিক কলহের জের ধরে শান্তা খাতুন(২৫) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মাহত্যা করেছেন। ঘটনাটি রোববার সকাল ১১টার দিকে সংঘটিত হয়েছে।
শান্তা খাতুন গ্রামের নিকারিপাড়ার মো. টিটন বিশ্বাসের স্ত্রী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের পর ময়না তদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন পুলিশ।
পারিবারিক সুত্র জানায়, দীর্ঘ দিনের সংসারের শান্তা বেগমের সাথে স্বামী টিটন বিশ্বাসের নানান কারনে ঝগড়াঝাটি হতো।এতে বেশ কিছুদিন আগে তাদের মনোমালিন্য দেখা দেয়। রোবাবার সকালের খাবার খেয়ে পরিবারের অন্য সদস্যরা যে যার মত কাজে বেরিয়ে পড়েন। একই দিন সকাল  ১১টার দিকে বাড়ির পাশে প্রতিবেশীরা তার কোনো সাড়া শব্দ না
পেয়ে বাড়ির এসে ডাকাডাকি করে শান্ত বেগমের ঘরে উঁকি দিলে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের পর ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায়। পরিবার ও প্রতিবেশীদের ধারণা পারিবারিক কলহের জেরে থেকে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জীবননগর থানার অফিসার ইনচার্জ
এসএম জাবিদ হাসান জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, স্বামী টিটনের সঙ্গে শান্তার প্রায় কলহ হতো। পারিবারিক কলহের জেরে শান্তা আত্মহত্যা করতে পারে। তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *