জীবননগর পাকা দারুস সালাম দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে হাড্ডা-হাড্ডি লড়াই

জীবননগর অফিস:
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের পাকা দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদের নির্বাচন অবশেষে শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। রোববার সকাল ১০ মিনিট  থেকে  দুপুর ১ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলতে থাকে। নির্বাচনকে কেন্দ্র করে দুটি পক্ষের মধ্যে টান টান উত্তেজনা আর শঙ্কা বিরাজ করলেও শেষ পর্যন্ত প্রশাসনের কঠোর অবস্থানের মধ্য সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ উৎসবমুখর পরিবেশে শেষ হয়। তবে নির্বাচনে দুটি পক্ষের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই হয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়,মোট ভোটারের সংখ্যা ২৩০ জন। তার মধ্যে দাখিল শাখায় ১৫৩ জন ও এবতেদায়ী শাখায় ৭৭ জন। মোট ভোট পোল হয়েছে ১৮৩ । মাত্র ১ টি বাতিল হয়েছে।
জানা গেছে, জীবননগর উপজেলার পাঁকা দারুস সালাম দাখিল মাদরাসা’র অভিভাবক সদস্য পদে দুই টি প্যানেল থেকে  ৮ জন সরাসরি ভোট যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেন। রোববার বিকাল ৫ টায় উক্ত মাদ্রাসা প্রাঙ্গনে আনুষ্ঠানিক ভাবে বেসরকারি ফলাফল ঘোষণা করেন উক্ত নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার সৈয়দ আব্দুল জব্বার। সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন মফিদুল ইসলাম কিরণ ও মফিজুর রহমান।প্রাপ্ত ফলাফল অনুযায়ী দাখিল শাখা থেকে  অভিভাবক সদস্য পদে খাইরুল ইসলাম সর্বোচ্চ ৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একরামুল হক  পেয়েছেন  ৫৯ ভোট। ইলিয়াস রহমান ৬২ ভোট পেয়ে দ্বিতীয় হয়ে নির্বাচিত হন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার হোসেন ৫৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।বাকী সরদার ৬১ ভোট পেয়ে তৃতীয় হয়ে নির্বাচিত হন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিল্লাল হোসেন ৪৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। এবতেদায়ী শাখা থেকে মিলন হোসেন সর্বোচ্চ ৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম মাত্র ২৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
এ ছাড়াও সংরক্ষিত মহিলা আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন নূরুন্নাহার লাভলী।সাইফুল ইসলাম মালিতা প্যানেল ও রুস্তম-মুকুল-জাহাঙ্গীর-ঝুমুক মেম্বার প্যানেলের মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াই হয়েছে।
উক্ত ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জীবননগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম মামুন,সাধারণ সম্পাদক এসএম নাসিম উদ্দীন, দপ্তর সম্পাদক শেখ রাশেদুজ্জামান রাশেদ,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক মানব বিষয়ক সম্পাদক ও সফল ছাত্রলীগ নেতা ও রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম নেতা সাজ্জাদ হোসেন,আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম মাস্টার,শাহাপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মনিরুজ্জামান,রায়পুর পুলিশ ক্যাম্প ইনচার্জ হাবিবুর রহমান হাবিব, জেলা ডিবি পুলিশের এসআই মুহিদ হাসান,জীবননগর থানার ডিএসবি আসাদসহ সঙ্গীয় ফোর্স এবং পোলিং এজেন্ট ডাক্তার মাসুদ রানা, সোহেল রানা,সিরাজুর রহমান সহ সকল এজেন্ট ।
সার্বিক সহযোগীতা করবেন পাঁকা দারুস সালাম দাখিল মাদরাসার সুপার হযরত মাওলানা ওয়াহেদুজ্জামান।
এখন কে হবেন সভাপতি তা দেখার অপেক্ষায় এলাকার অভিভাবক,শিক্ষানুরাগী ও শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *