ভুট্টা বোঝাই ট্রাকে ১৭১ বোতল ফেন্সিডিল উদ্ধার দুই কারবারি গ্রেফতার 

 

আমিনুর রহমান নয়ন:-

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা ভুট্টাবোঝাই ট্রাক থেকে ১৭১ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় ট্রাকের চালক মো. সোহাগ মিয়া (৩০) ও চালকের সহযোগী মো. সোহাগ হোসেনকে (২৫) করা হয়েছে আটক। বৃহস্পতিবার (২৯শে ফেব্রুয়ারি ২০২৪) রাত সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়। আটককৃত সোহাগ মিয়া দর্শনা থানাধীন আকন্দবাড়ীয়া গ্রামের তমালতলা পাড়ার মো. শফিকুল ইসলামের ছেলে এবং সোহাগ হোসেন একই এলাকার মো. নুর আলমের ছেলে।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মিডিয়া সেল সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে এসআই মুহিদ হাসান, এএসআই মাহমুদুল হাসান ও এএসআই রজিবুল হক সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর থানাধীন কিরণগাছি গ্রামস্থ জনৈক আমিরের কফি হাউজের সামনে অবস্থান গ্রহণ করেন। এসময় খাড়াগোদা হতে সরোজগঞ্জ অভিমুখে যাওয়া একটি ট্রাককে (ঢাকা মেট্রো-ট-২২-২৪৬৭) থামার জন্য সংকেত দেন ডিবির সদস্যরা।

ট্রাকটি থামলে চালক ও চালকের সহযোগীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তাঁরা স্বীকার করে যে, মাদক পাচারের উদ্দেশ্যে ভুট্টা বহনকারী ট্রাকের ডালায় অভিনব কায়দায় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল লুকিয়ে রাখা আছে।

তাদের দেখানো মতে ট্রাকের পিছনের ডালা থেকে ২৪৮ বস্তা ভুট্টার সাথে প্লাস্টিকের ২টি বস্তায় রক্ষিত ১৭১ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক তা জব্দ করা হয়।

যার আনুমানিক মূল্য তিন লক্ষ ৪২ হাজার টাকা। এছাড়া জব্দ করা হয় ২৪৮ বস্তা ভুট্টা ও মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক।

আটককৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *