জীবননগরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এসকে লিটন

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে ঘিরে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলন চেয়ারম্যান প্রার্থী মাইটিভির সিনিয়র রিপোর্টার এসকে লিটন।

বুধবার সন্ধ্যায় জীবননগর হাসপাতাল রোডে এসকে লিটনের নিজস্ব নির্বাচনী অফিসে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। সিনিয়র সাংবাদিক শামসুল আলমের সভাপতিত্বে সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ আবু বক্কর।

এসকে লিটন বলেন,আমি সকল সাংবাদিকদের নিজের ভাই মনে করি। আপনারাও হয়তো তা-ই মনে করেন। আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে ইতিমধ্যেই ৷ আমি জীবননগরের উন্নয়নে কাজ করতে চাই।

এলাকার জনগণের আশা আকাঙ্খা পূরণ করতে চাই। আমার যদি কোনো ভুল থাকে আপনারা ধরিয়ে দেবেন। আপনাদের পরামর্শ থাকলে আপনারা আমাকে দেবেন।

সাংবাদিক এসকে লিটন আরও বলেন, আমি সেবা করতে এসেছি, আপনারা পাশে থাকবেন। আমি উপজেলায় নির্বাচন করতে এসেছি জনগণের জন্য৷  আমি আপনাদের সম্মান রাখার চেষ্টা করবো।

এ সময়  জীবননগর প্রেসক্লাবের সভাপতি এমআর বাবু, আসন্ন জীবননগর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সকল সাংবাদিকদের একত্রিত হয়ে মাই টিভির সিনিয়র রিপোর্টার এসকে লিটনের পক্ষে কাজ করার অনুরোধ করেন।

সাংবাদিক এসকে লিটনের জয় মানে সকল সাংবাদিকদের জয়। তাই সকলে মিলে বিভিন্ন পাড়া মহল্লায় এবং সকল আত্মীয়-স্বজনের কাছে,এস কে লিটনের জন্য ভোট চাইতে হবে এখন থেকে সবাই এসকে লিটন হতে হব।

মতবিনিয় সভায় উপস্থিত ছিলেন,জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম জাহিদ বাবু,সাবেক সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক জামাল হোসেন খোকন,

সাংবাদিক মতিয়ার রহমান,ফয়সাল মাহতাব মানিক, মিথুন মাহমুদ,ফেরদৌস ওয়াহিদ,মুতাছিন বিল্লাহ, মিল্টন হোসেন,এ আর ডাবলু, রকি, হাকিম, সাকিল প্রমুখ। উক্ত অনুষ্ঠানটি সাবিক পরিচালনায় ছিলেন, সাংবাদিক চাষী রমজান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *