জীবননগর থানা পুলিশের অভিযানে হাফ কেজি গাঁজাসহ গোয়ালপাড়ার মদন গ্রেফতার 

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর থানার চৌকস সাব-ইন্সপেক্টর এসএম রায়হান সঙ্গীয় ফোর্সসহ রোববার বিকালে মাদক বিরোধী ও বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি গোপন সংবাদের ভিত্তিতে ৫০০ গ্রাম গাঁজাসহ আব্দুল কুদ্দুস ওরফে মদন(৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।  এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি নিয়মিত মামলা হয়েছে।
জীবননগর থানার সাব-ইন্সপেক্টর এসএম রায়হান বলেন,আমি রোববার বিকাল সাড়ে ৪ টার দিকে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নে মাদক বিরোধী ও  বিশেষ অভিযান পরিচালনা করছিলাম।
এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গোয়ালপাড়া গ্রামের মদন এলাকার মাদক সেবনকারীদের নিকট বিক্রির জন্য নিজ বাড়ীতেই গাঁজা মজুদ করেছে। যা তার নিজ রান্না ঘরে রাখা হয়েছে।
আমি সংবাদের ভিত্তিতে মদনের বাড়ীতে অভিযান পরিচালনা কালে মদনকে গ্রেফতার করি। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেখানো মোতাবেক বাড়ীর রান্না ঘরের ভিতর থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুস ওরফে মদন দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন জয়নগর বর্তমান জীবননগর উপজেলার গোয়ালপাড়া গ্রামের ডাবলু মোল্যার ছেলে।
সে এলাকায় নিয়মিত গাঁজা ব্যবসায়ী হিসাবে পরিচিত।
জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,মাদক ব্যবসয়ী মদনকে গোপন সংবাদের উদ্ধারকৃত গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।
এ ব্যাপারে জীবননগর থানায় নিয়মিত মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মদনকে সোমবার সকালে আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *