জীবননগর থানার দারগা রায়হানের ঝটিকা অভিযান ফেন্সিডিলসহ বক্তিয়ার ও জিহাদ গ্রেফতার

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগর থানার চৌকস সাব-ইন্সপেক্টর এসএম রায়হান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার নতুনপাড়ায় ঝটিকা অভিযান চালিয়ে ১৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ বকতিয়ার রহমান (২৬) ও জিহাদ (২১) নামের দু’মাদক কারবারিকে গ্রেফতার করেন। বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২ টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।

সাব-ইন্সপেক্টর এসএম রায়হান বলেন,বৃহস্পতিবার দিনগত শনিবার রাত সাড়ে ১২ টার দিকে সীমান্ত ইউনিয়নে মাদক বিরোধী ও বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দু’জন যুবক ভারত থেকে আমদানি নিষিদ্ধ ফেনসিডিল জীবননগর শহরের দিকে নিয়ে যাচ্ছে।

এ সংবাদের ভিত্তিতে আমি সঙ্গীয় ফোর্সসহ তাদেরকে গ্রেফতার করতে নতুনপাড়ায় অভিযান পরিচালনা করি। এ সময় নতুনপাড়া গ্রামের জনৈক আসকার আলীর বাড়ী সংলগ্ন  রাস্তা থেকে বক্তিয়ার ও জিহাদদেরকে গ্রেফতার করি। তাদের নিকট থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত বক্তিয়ার রহমান উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের আব্দুল মিয়ার ছেলে এবং জিহাদ একই গ্রামের আয়নাল হকের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হওয়ার পর মাদক কারবারিদেরকে গ্র্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। তাদেরকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *