জীবননগর নতুনপাড়ায় মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের ঘটনায় সন্দেহ করে যুবকের মাকে রক্তাক্ত জখম

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নতুনপাড়ার দু’যুবককে ফেনসিডিলসহ গ্রেফতারের ঘটনায় সন্দেহ করে যুবকের মাকে মারপিট করে রক্তাক্ত জখম করেছে মাদক কারবারিরা।

ঘটনাটি শনিবার বিকাল ৩ টার দিকে সংঘটিত হয়েছে। ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়ার মৃত আক্কেল আলীর ছেলে ইসমাইল হোসেন বলেন,বৃহস্পতিবার দিনগত শুক্রবার গভীর রাতে জীবননগর থানা পুলিশ আমাদের গ্রামের বক্তিয়ার ও জিহাদকে ১৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেন।

সেই ঘটনায় আমার প্রতিবেশী আয়নালহকের ছেলে জাফর আলী বদর উদ্দিনের ছেলে আজাদ হোসেন আমাকে সন্দেহ করে যে,আমিই পুলিশ সহায়তা করে জিহাদ ও বক্তিয়ারকে ধরিয়ে দিয়েছি। এমন সন্দেহে জাফর ও আজাদ শনিবার বিকাল তিনটার দিকে আমার মা রবিলা খাতুনকে(৫৫) হত্যার উদ্দেশ্যে মাথায় ইট ‍ছুড়ে মেরে রক্তাক্ত গুরুত্বর জখম করে।

ঘটনার সময় আমার মায়ের কোলে একটি ছোট শিশু ছিল,ইট তার মাথায় লাগলে শিশুটি নিশ্চিত মারা যেতো। মাদক ব্যবসায়ীদের এমন আচরনে আমরা হতবাক ও আতঙ্কিত। ঘটনার পর মাকে জীবননগর হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করি এবং থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আব্দুস সালাম তেতুল বলেন,ঘটনার কথা আমি শুনেছি। তবে কোনপক্ষই আমার নিকট আসেনি। শুনেছি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে কার্যকরি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *