জীবননগর প্রতাপপুরে চাচার হামলায় ভাতিজা রক্তাক্ত জখম

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার প্রতাপপুরে যাতায়াতের রাস্তা দখল করে বাড়ী নির্মানের ঘটনায় প্রতিবাদ করাকে কেন্দ্র করে চাচার হামলায় ভাতিজা মারাত্মক ভাবে আহত হয়েছেন। ঘটনাটি শনিবার সকালে সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের প্রতাপপুর গ্রামে মৃত আলী মিয়ার ছেলে বাহাউদ্দিন যাতায়াতের রাস্তার কোল ঘেষে শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে বাড়ী নির্মান করার ঘটনায় তার একই গ্রামের আপন ভাই আয়নাল হকের ছেলে দীন ইসলাম প্রতিবাদ করলে চাচা বাহাউদ্দিন তার স্ত্রী শাহিদা ও কন্যা সাবিনা ক্ষিপ্ত হয়ে দীন ইসলামের ওপর হামলা চালায়।

এ সময় চাচা বাহাউদ্দিনের হাতে থাকা শাবল দিয়ে ভাতিজা দীন ইসলামের মাথায় আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে।

ভুক্তভোগী দীন ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার পর আমি জীবননগর হাসপাতালে চিকিৎসা গ্রহন করি। আমার চাচা বাহাউদ্দিন জোর করেই আমাদের বাড়ীতে যাতায়াতের রাস্তা দখল করে পাকা বাড়ী নির্মান করার ঘটনায় আমি বাঁধা দেয়ায় তারা আমাকে মারপিট করে মারাত্মক ভাবে আহত করে।

বাঁকা ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার রাজা মিয়া বলেন,ঘটনার ব্যাপারটি শুনেছি এবং স্থানীয় ভাবে আপস নিস্পত্তির উদ্যোগ গ্রহন করেছি। উভয়পক্ষ চাচা ভাতিজা হওয়ায় আমার বিশ্বাস বিষয়টি শান্তিপুর্ণ ভাবে নিস্পত্তি হবে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে কার্যকরি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *