জীবননগর গয়েশপুর বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে কোপাকুপি উভয় পক্ষের এক গৃহবধুসহ ৫ জন আহত

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গয়েশপুর স্কুলপাড়া জমি জায়গার বিরোধপু্র্ণ জমি দখল করাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সৃষ্ট সংঘর্ষে এক গৃহবধুসহ ৫ জন আহত হয়েছেন। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

ঘটনাটি শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষ মামলার প্রস্তুতি গ্রহন করেছেন।

জীবননগর উপজেলার গয়েশপুর স্কুলপাড়ার হামিদুল ইসলামের স্ত্রী নুসরাত জাহান সবেদা বলেন,আমাদের সাথে প্রতিবেশী সলেমান,মিজানুর,রেজাউল ও ফরমানদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

বিরোধপুর্ণ জমি নিয়ে আদালতে বেশ কিছু মামলাও চলমান রয়েছে। এ অবস্থায় আমার দেবর অমিদুল শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে বিরোধপুর্ণ জমির ভুট্টা ক্ষেতে ভুট্টা কাটতে যায়।

এ সময় রেজাউল,মিজানুর,সলেমান ও ফরমান আমার উক্ত দেবরকে মাঠে পেয়ে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে।

এ ঘটনার জের ধরে সলেমানের ছেলে শাহাজালাল ও রেজাউলের ছেলে রাকিবসহ তাদের বাড়ীর বউরা আমাদের বাড়ীর সামনে রাস্তায় এসে আমার ওপর হঠাৎ হামলা চালিয়ে মারপিট করে আহত করে।

এদিকে অভিযুক্ত সলেমান বলেন,বিরোধপুর্ণ জমি নিয়ে আদালতে দীর্ঘদিন ধরে মামলা চলে আসছে এবং জমিও আমাদের দখলে। আমরা জমিতে ভুট্টা আবাদ করেছি।

কিন্তু অমিদুল হঠাৎ করেই শনিবার সকালে ভুট্টা কেটে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এই সময় আমরা তাকে বাঁধা দিলে অমিদুল আমার ভাই মিজানুর রহমানকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।

সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম পাকু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,উভয়পক্ষের মারাত্মক আহত মিজানুর ও অমিদুল হাসপাতালে চিকিৎসাধীন আছে। ঘটনাটি মারাত্মক আকার ধারণ করায় তা স্থানীয় বিচার সালিসের বাইরে চলে গেছে। উভয়পক্ষ  আইন আদালতে যাওয়ার প্রস্তুতি নিয়াছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে এখনও কোনপক্ষই লিখিত অভিযোগ করেনি। উভয়পক্ষ লিখিত অভিযোগ দিলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *