জীবননগর বাজারে শফি ব্যটারি হাউজে প্রতারক চক্রের হানা নতুন কৌশল ৫ টি প্রচার মাইকের ব্যাটারি নিয়ে লাপাত্তা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পশ্চিম বাজারের শফি ব্যাটারি হাউজের পাঁচটি প্রচার মাইকের ব্যাটারি কৌশলে প্রতারক চক্র খুলে নিয়ে লাপাত্তা হয়েছে। ঘটনাটি মঙ্গলবার সকালের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় বিপাকে পড়েছেন শফি ব্যাটারি হাউজ কর্তৃপক্ষ। এ ব্যাপারে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

জীবননগর পৌর এলাকার মন্টু মিয়ার ছেলে শফি উদ্দিন শফি বলেন,জীবননগর পশ্চিম বাজারে আমি দীর্ঘদিন ধরিয়া শফি ব্যাটারি হাউজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান দিয়া ব্যবসা করে আসছি। যেখানে প্রচার মাইক ও ব্যাটারি ভাড়ায় প্রদান করা হয়।

আমি প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকাল ৮ টার দিকে আমার উক্ত ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করা কালে মোবাইল ফোন-০১৯২৭-৬০২৩৬৪ নম্বর থেকে আমার মোবাইল ফোনে একটি কল আসে।

নিজেকে জীবননগর বাজারের ওয়াল্টন শো-রুমের আব্দুর রহমান পরিচয় দিয়ে আমাকে প্রচারের জন্য ৫ টি প্রচার মাইকে ভাড়ায় দেয়ার কথা বললে আমি ৫ টি প্রচার মাইক ৫ টি ভ্যানে দিয়ে ওয়াল্টন শো-রুমে পাঠিয়ে দিই।

কিন্তু পথিমধ্যে ভ্যান চালকদেরকে প্রতারকরা প্রতারণার ফাঁদে ফেলে আব্দুর রহমান পরিচয় দিয়ে উক্ত পাঁচ ভ্যান থেকে কৌশলে মাইকের ব্যাটারি ৫ টি খুলে নিয়ে চম্পট দেয়।

ভ্যান চালক নাজমুল হক বলেন,আমরা শফি ব্যাটারি হাউজ থেকে ভ্যান নিয়ে ওয়াল্টন শো রুমে যাওয়ার সময় পথিমধ্যে একজন লোক আমাদেরকে আব্দুর রহমান পরিচয় দিয়ে আমাদের

ভ্যান থেকে মাইকের ব্যাটারিগুলো খুলে একটি ভ্যানে নিয়ে যায় এবং বলে ব্যাটারির চার্জ ঠিক আছে দেখে আবার ফিরে আসবে। কিন্তু ওই ব্যাক্তি আর আসেনি।

পরবর্তীতে আমি ঘটনাটি জানতে পেরে উক্ত ভ্যান চালকদের নিয়ে প্রতারকদের খোঁজাখুজি করি। কিন্তু কোথাও আর তাদের হদিস পাওয়া যায়নি। ব্যাটারিগুলো একবারে চুরি হওয়ায় ব্যবসা নিয়ে এখন বিপাকে পড়েছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার পর শফি ব্যাটারি হাউজের মালিক শফিউদ্দি শফি ভ্যান চালকদের থানায় নিয়ে আসছিলেন। তাকে থানায় লিখিত অভিযোগ দেয়ার কথা বলেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *