জীবননগর শিয়ালমারী তুচ্ছ ঘটনায় থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শিয়ালমারী গ্রামে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সৃষ্ট ঘটনায় থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ করা হয়েছে। গত শনিবার দু’পক্ষের মধ্যে

সৃষ্ট ঘটনায় উভয়পক্ষের মধ্যে মারামারীর ঘটনা ঘটে। এ ঘটনায় দু’পক্ষের হুমকি ধামকী অব্যাহত রয়েছে বলে অভিযোগ উঠেছে।

জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের শিয়ালমারী গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে আবুল কাশেম(৪৫) বলেন,শনিবার বিকালে আমার গ্রামের শাহ আলমের সাথে আমার একটি তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হয়।   সেই ঘটনায় ওইদিন রাত সাড়ে ৮টার দিকে আমার ছেলে খায়রুল ইসলামকে আমার গ্রামের জিয়া,সেলিম,এনামুল,সানাউল্লাহ,আসান উল্লাহ,শাহ আলম,করম আলী,খালেক,রফিক ও বোরহান শিয়ালমারী বাজারের

জনৈক আব্দার আলীর চায়ের দোকান থেকে উঠিয়ে নিয়ে একটি পাম বাগানের ভিতরে নিয়ে সেখানে বেধড়ক মারপিট করে জখম করে। সেখান থেকে আমার উক্ত ছেলে পালিয়ে শিয়ালমারী বাজারে আসলে তারা আমার ছেলেকে আবারও মারপিট করতে উদ্যত হয়।

এই সময় গ্রামের সাইদুর রহমান তাদের বাঁধা দিলে তারা সাইদুর রহমানের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় আমরা প্রথমে মামলা মোকদ্দমা করতে না চাইলেও প্রতিপক্ষরা থানায় একটি লিখিত অভিযোগ করেন।

শেষ পর্যন্ত আমরাও বাধ্য হয়ে মঙ্গলবার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। তারা এখনও আমাদেরকে হাত-পা ভেঙ্গে দেয়ার হুমকি ধামকী দিচ্ছে।

উথলী ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আশরাফুল হক রতন বলেন,আমরা বিষয়টি উভয়পক্ষকে আপাতত: নিবৃত হওয়ার অনুরোধ করেছি।

খুব শিগগিরই স্থানীয় সালিস বৈঠকের মাধ্যমে বিবাদমান বিষয়টি আপস নিস্পত্তি করা হবে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে উভয়পক্ষই পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে কার্যকরি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *