জীবননগর পুরাতন চাকলায় ইফতার নিয়ে সৃষ্ট বিরোধ নজরুল মেম্বারের বিরুদ্ধে সাধারন জনতাকে মারপিটের অভিযোগ থানায় পাল্টাপাল্টি অভিযোগ

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পুরাতন চাকলা গ্রামে মসজিদে ইফতার করা নিয়ে দু’পক্ষের মধ্যে সৃষ্ট বিরোধটি পরবর্তী হামলা-পাল্টা হামলায় ঘটনায় ৪ জন আহত হয়েছেন।

অভিযোগ উঠেছে নজরুল মেম্বার আমান উল্যাহ নামের এক ব্যক্তিকে পিটিয়ে আহত করেছে। সৃষ্ট হামলা পাল্টা হামলার ঘটনায় থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ১০ পর্যন্ত দু’দফায় সংঘটিত হয়েছে।

জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের পুরাতন চাকলা গ্রামের মসজিদে বৃহস্পতিবার ইফতার করা নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তা সংঘর্ষের সৃষ্টি হয় ।

হামলার শিকার জহুরুল ইসলাম বলেন,আমাদের গ্রামের দীন ইসলাম ও আবুল হোসেনের মধ্যে সৃষ্ট সংঘর্ষের সময় আমি সেখানে উপস্থিত ছিলাম। আমি তাদেরকে নিবৃত্ত করার চেষ্টা করি।

কিন্তু আমাদের গ্রামের নজরুল মেম্বারের নেতৃত্বে শিমুল ও হবি আমার ওপর ক্ষিপ্ত হয় এবং আমাকে মারপিট করে। ইফতার পুর্ববর্তী ব্যবহৃত ধারালো বটি দিয়ে শিমুল আমার মাথায় কোপ দিতে গেলে তা আমার হাতে লেগে মারাত্মক রক্তাক্ত জখম করে।

ভুক্তভোগী আমান উল্লাহ’র অভিযোগ এ সময় নজরুল মেম্বার ঘটনাস্থলে পৌছে কোন কিছু ভাল ভাবে না জেনে শুনে আমাকে কিল ঘুষি ও কাঠের বাটাম দিয়ে মারতে থাকে।

একজন জনপ্রতিনিধির এমন আচরনে আমরা হতবাক। নজরুল মেম্বারের নানা অপকর্মকে আমরা সমর্থন না দেয়ায় ও প্রতিবাদ করায় তার সাথে আমাদের পারিবারিক শত্রুতা রয়েছে। আমাদের বিশ্বাস সেই শত্রুতার কারণেই সে একজন জনপ্রতিনিধি হওয়ার পরও আমাদেরকে মারপিট করে।

তবে নজরুল মেম্বার তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন,ইফতারের সময় মসজিদের সামনে কি হয়েছে না হয়েছে তা আমার জানা নেই।

কিন্তু আমান উল্লাহ,নাজমুল ও সাইদুর একই দিন রাত ১০ টার সময় আমার ছেলে জুনায়েদ ও ভাইপো শিমুলকে স্কুল মাঠে ধরে মারপিট করে মারাত্মক ভাবে জখম করে। তারা ছেলের নিকট থাকা টাকা ছিনিয়ে নেয় ও মোটর সাইকেলটি ভেঙ্গে ক্ষতি সাধন করে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,পুরাতন চাকলার ঘটনার ব্যাপারে পাল্টাপাল্টি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। তবে তাৎক্ষনিক পুলিশ ব্যবস্থা গ্রহন করা হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *