জীবননগর মারুফদহে জমি লিখে নিতে বৃদ্ধা নারীকে নির্যাতন থানা লিখিত অভিযোগ

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মারুফদহ গ্রামে এক বৃদ্ধা নারীর নামে থাকা জমি তার দেবর ও দেবরপুত্র লিখে নিতে ব্যর্থ হয়ে বৃদ্ধা নারীকে নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে। ঘটনাটি রোববার সকালের দিকে সংঘটিত হয়েছে।

এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের মারুফদহ গ্রামের দফাদারপাড়ার মনির উদ্দিনের স্ত্রী রাবেয়া খাতুন(৬৫) বলেন,আমাদের দুই কন্যা সন্তান ছাড়া কোন ছেলে সন্তান না থাকায়

আমার স্বামী আমার নামে ৩৮ শতক জমি রেজিষ্ট্রি করে দিয়েছে। সেই জমি আমার দেবর টেংরা দফাদার ও তার ছেলে হাবিবুর রহমান জোর করে আমার নিকট থেকে রেজিষ্ট্রি করে নিতে মরিয়া হয়ে উঠেছে।

কিন্তু আমি তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় তারা আমাকে নানা ভাবে অত্যাচার নির্যাতন করে আসছে। একই ভাবে রোববার সকাল অনুমান ১০ টার দিকে আমার উক্ত জমি তাদেরকে রেজিষ্ট্রি করে দিতে চাপ ও হুমকি ধামকি দেয়।

এসময় আমি তাদেরকে প্রতিবাদ করলে তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে মারপিট করে জখম করে। আমার দেবর পুত্র হাবিবুর ঘর থেকে ধারালো দা এনে জবাই করতে উদ্যত হয়। এ সময় লোকজন তাকে নিবৃত করে। তা না হলে তারা আমাকে মেরেই ফেলতো!

রায়পুর ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার সারত আলী বলেন,ঘটনার বিষয়ে আমি কিছু জানি না এবং শুনিনি। তবে উভয়পক্ষ একই পরিবারের।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে কার্যকরি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *