জীবননগর বাঁকা ব্রিকস ফিল্ডের ট্রাক থামিয়ে চালককে মারপিট লক্ষাধিক টাকা ছিনিয়ে  নিয়ে ট্রাকের গ্লাস ভাংচুরের অভিযোগে থানায় মামলা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর-হাসাদহ মহাসড়কের বাঁকা ব্রিকস ফিল্ডে ট্রাক থামিয়ে চালককে মারপিট করে লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে ট্রাক ভাংচুরের অভিযোগে জীবননগর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

ঘটনাটি রোববার সাড়ে ১২ টার দিকে সংঘটিত হয়েছে।

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার রিশাখালী গ্রামের রবিউল ইসলামের ছেলে হৃদয় হোসেন(২৩) বলেন,জীবননগর উপজেলার গোয়ালপাড়া বাজারস্থ ভাই ভাই ট্রান্সপোর্টের মালামাল এক স্থান থেকে অন্য স্থানে আনা নেয়ার কাজটি আমার নিজস্ব ট্রাক দিয়ে দীর্ঘদিন ধরে নিয়মিত ভাবে করে আসছি।

একই প্রতিষ্ঠান থেকে চাকুরিচ্যুত জীবননগর পৌর এলাকার বদ্দিপাড়ার মিজানুর রহমান মিজার ছেলে আল আমিনের(৩২) দাবী আমার কারণে তার চাকুরি চলে গেছে।

এ সন্দেহে রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে আমাকে আল আমিন বাঁকা ব্রিকস ফিল্ডের রাস্তায় আমার ট্রাকটি থামিয়ে আমাকে বেধড়ক মারপিট করে জখম করে ট্রাকের সামনের গ্লাস ভাংচুর করে।

আল আমিনের সাথে আরেকজনও ছিল কিন্তু,আমি তাকে চিনি না। এ সময় আমার নিকট থাকা এক লাখ ১১ হাজার ৪০০ টাকা ছিনিয়ে নেয়। আল আমিন আমাকে নির্মম ভাবে মারপিট করতে করতে গায়ের জামা ছিড়ে ফেলে। আমার প্রতি অত্যাচার দেখে পথচারিরা হতবাক হয়ে পড়ে।

এ ব্যাপারে অভিযুক্ত আল-আমিনের মোবাইল  ফোন নং-০১৭৩৪-৫৭৫৮৫৭ এ যোগাযোগ করলে সংযোগটি বন্ধ থাকায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

ভাই ভাই ট্রান্সপোর্টের মালিক জসিম উদ্দিন বলেন,অভিযুক্ত আল আমিন আমার একই ট্রান্সপোর্টে চাকুরি করতেন। তাকে আমার প্রতিষ্ঠান থেকে নানা কারণে বাদ দেয়া হয়েছে।

এতে তার ধারণা যে,হৃদয় হোসেনের কারণেই তাকে আমি বাদ দিয়েছি। আর সেই আক্রোশেই আল আমিন রোববার দুপুরের দিকে আমার প্রতিষ্ঠানের ট্রাক চালক হৃদয় হোসেনকে মারপিট করে তার নিকট থেকে লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে এবং ট্রাকের সামনের গ্লাস ভাংচুর করে ক্ষতি সাধন করেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। নির্বাচনের কারণে পুলিশ ব্যস্ত থাকায় ঘটনার ব্যাপারে পরবর্তীতে ব্যবস্থা গ্রহন করা হবে। তবে পরিস্থিতি বর্তমানে শান্ত ও স্বাভাবিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *