জীবননগর সেনেরহুদায় বড় দু’ভাইয়ের কোপে ছোট ভাই রক্তাক্ত জখম থানায় মামলা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামে জমি জায়গার নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে আপন বড় দু’ভাইয়ের কোপে ও লোহার শাবলের আঘাতে ছোট ভাই মিজানুর রহমান(৪২) মারাত্মক রক্তাক্ত ও হাড় ভাঙ্গা জখম হয়েছে। ঘটনাটি রোববার সকাল সাড়ে ১১ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা পশ্চিমপাড়ার মৃত আশরাফ আলীর ছেলে মিজানুর রহমান বলেন,আমার আপন ভাই অহিদুল ইসলাম ও শহিদুল ইসলামের সাথে বিরোধ চলে আসছে।

এতদিন আমাকে তারা হুমকি ধামকী দিয়ে আসলেও রোববার সকাল অনুমান সাড়ে ১১ টার দিকে হঠাৎ আমার বাড়ীতে হাতে লোহার শাবল ও হাসুয়া নিয়ে প্রবেশ করে। আমি তাদের উদ্দেশ্যে বুঝে ওঠার আগেই আমাকে বেধড়ক মারপিট ও কোপ দিতে থাকে। তাদের হাসুয়ার কোপে আমার মাথায় মারাত্মক রক্তাক্ত জখম করে।

অন্যদিকে আমার বাম হাতে আঘাত করে কাধের হাড় ভেঙ্গে দেয়। লোকজন আমাকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে নেয়।

কিন্তু আমার চিকিৎসা সেখানে সম্ভব না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ডাক্তার আমাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করেন।

উথলী ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম বলেন,ঘটনার ব্যাপারটি আমি শুনেছি। আমি ভোটের কারণে ব্যস্ত থাকায় ঘটনার বিষয়ে আপস নিস্পত্তির উদ্যোগ নিতে পারিনি। তবে বিস্তারিত জেনেশুনে ব্যবস্থা গ্রহন করা হবে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত পরবর্তী কার্যকরি ব্যবস্থা গ্রহন করা হবে। আহত মিজানুর রহমান চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *