জীবননগরে মামলায় জামিন পেয়েই বাদীর ব্যবসা প্রতিষ্ঠানে  বিবাদীদের হামলার অভিযোগ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরে একটি মামলার আসামিরা জামিনে এসেই বাদীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি রোববার দুপুরের দিকে শহরের আম বাজারে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর পৌর শহরের পুরাতন তেতুলিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আবুল কালাম আজাদ(৪২) বলেন,আমার জীবননগর আম বাজারে অর্নি টয়েস এ্যান্ড পেপার ঘর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

আমার মেয়েকে নিয়ে সৃষ্ট ঘটনায় আমাকে হুমকি ধামকী দেয়ায় আমি চুয়াডাঙ্গা আদালতে  মামলা নং- ৭৬/২৪ দায়ের করি।

ওই মামলার বিবাদী সেতু,শের আলী ও রুবেল জামিনে মুক্তি পেয়েই রোববার দুপুর আড়াইটার দিকে আমার উক্ত ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে হামলা চালিয়ে আমাকে মারপিট করে জখম করে।

সেতু আমার দোকানের ভিতরে প্রবেশ করে আমাকে মারধর করে। এ সময় তারা আমার নিকট ১০ হাজার টাকা দাবী করে। শের আলী আমাকে রাস্তাঘাটে পেলে আবারও মারপিট করবে বলে হুমকি ধামকী দিচ্ছে।

অভিযুক্ত শের আলী বলেন,আবুল কালাম আজাদের মেয়ের সাথে শাপলাকলিপাড়ার রুবেলের কি সম্পর্ক তাও আমি জানি না। সেই ঘটনায় সে আমার নামে আদালতে একটি মিথ্যা মামলা দিয়েছে। তার প্রতিবাদ জানিয়েছি মাত্র। আমি গরীব মানুষ তাকে হুমকি দেব কি ভাবে? এলাকার মানুষের কাছে জানলেই বুঝা যাবে আমার কতটুকু দোষ আছে।

জীবননগর আম বাজারের প্রত্যক্ষদর্শী ব্যবসায়ীরা ক্ষোভের সাথে বলেন,পারিবারিক বিষয় নিয়ে কি হয়েছে না হয়েছে তা আমরা জানি না। কিন্তু বাজারে এসে প্রকাশ্যে ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা সবাইকে ভাবিয়ে তুলেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *