জীবননগর শাখারিয়ায় পানিতে ডুবে দু’বোনের মৃত্যু

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শাখারিয়া গ্রামে আপন দু’বোন পানিতে ডুবে মারা গেছে। ঘটনাটি শনিবার দুপুরের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হচ্ছে-জীবননগর উপজেলা সীমান্ত ইউনিয়নের শাখারিয়া গ্রামের রাজু আহম্মেদের মেয়ে তাবাসসুম(৮) ও রিতু(৭)। একই সাথে দু’বোনের মৃত্যুতে গ্রামে পরিবারে শোকের মাতম শুরু হয়েছে। গ্রামের বাতাস ভারি হয়ে উঠেছে।

নিহতের পিতা রাজু আহম্মেদ বলেন,আমার দু’কন্যা তাবাসুম ও রিতু শনিবার দুপুর একটার দিকে বাড়ীর কাউকে কোন কিছু না জানিয়ে আমার গ্রামের নিজাম উদ্দিনের পুকুরে গোসল করতে যায়।

পরবর্তীতে তারা বাড়ীতে দীর্ঘক্ষন ধরে ফিরে না আসায় আমরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকি। কিন্তু কোথাও কোন হদিস পাওয়া যায় না। পরে দুপুর দু’টার দিকে ওই পুকুরে আমার দু’মেয়ের লাশ পানিতে ভেসে উঠতে দেখা যায়।

সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিল্টন মোল্যা বলেন,ঘটনাটি মর্মান্তিক। এমন ঘটনা আগে আমাদের এলাকায় দেখা যায়নি। কি ভাবে ডুবে মারা গেছে,তা পরিস্কার নয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার ব্যাপারে তদন্ত করে দেখা হচ্ছে। প্রকৃতপক্ষেই মেয়ে দু’টি পানিতে ডুমে মারা গেছে কি-না সে ব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *