গৌরীপুরে ৯০ বছরের বৃদ্ধা খুন ঘাতক সাকিবুন্নাহার গ্রেফতার

গৌরীপুর (ময়মন‌সিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের গৌরীপুরে ফুলজান (৯০) না‌মে এক বৃদ্ধাকে খুনের অ‌ভি‌যোগ আনা হ‌য়ে‌ছে। নিহত ফুলজান উপ‌জেলার সহনা‌টি ইউ‌নিয়‌নের ভালুকাপুর গ্রা‌মের মৃত আব্দুল জব্বারের স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত সাবিকুন্নাহার (২৫) না‌মে এক নারীকে আটক করেছে গৌরীপুর থানার পুলিশ। তিনি ওই গ্রামের তাঁরা মিয়ার মেয়ে।  মঙ্গলবার বি‌কে‌লে ভালুকারপুর গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে।
নিহত ফুলজানের বড় ছেলে মজিবুর রহমান  জানান,ঘাতক সাবিকুন্নাহার ও তাঁর মায়ের সম্পর্ক খুব ভালো, মা ঝাড়-ফুক করতেন তাই আজ পেট ব্যথার কথা বলে তার মাকে বাড়িতে নিয়ে যান সাবিকুন্নাহার।
বয়ষ্ক মা দুপুরে লাঠিতে ভর দিয়ে যায় সাবিকুন্নাহারের বাড়িতে। আড়াইটার দিকে প্রতিবেশিদের চিৎকারে জানতে পারেন,ঘাতক  সাবিকুন্নাহার লোহার শাবল দিয়ে তাঁর মাকে ঘা দিয়েছে। তখন গিয়ে দেখেন ঘাড়ে তিনটি গর্ত। তাঁর মায়ের সাথে সবসময় টাকা থাকতো, টাকার জন্যও তিনি খুন হয়ে থাকতে পারেন।
তবে সাবিকুন্নাহার দাবী করেন- ফুলজান তাদের ঘরে চুরি করতে গিয়ে ছিলেন। ধ্বস্তাধস্তির এক পর্যায়ে শাবলের ঘা লাগে ফুলজানের গলায়।
প্রতিবেশি দরাজ মিয়া বলেন- আহত অবস্থায় ফুলজানকে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।
গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান- অভিযুক্ত সাবিকুন্নাহারকে গ্রেফতার করা হয়েছে ও হত্যায় ব্যবহৃত শাবলটি উদ্ধার করে জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *