জীবননগর আলোকিত ফুটবল একাডেমির বার্ষিক প্রীতিভোজ ও ক্রীড়া সামগ্রী বিতরন অনুষ্ঠিত 

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবনগগর  আলোকিত ফুটবল একাডেমির আয়োজনে বার্ষিক প্রীতিভোজ  এবং ক্রীড়া সামগ্রী  বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
৭ই জন শুক্রবার দুপুর ২ ঘটিকায় জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়াম এই অনুষ্ঠানটির আয়োজন করা হয়।
অনুষ্ঠানের সার্বিক পৃষ্ঠপোষকতায ছিলেন আলোকিত ফুটবল একাডেমির প্রধান উপদেষ্টা আমেরিকান প্রবাসী হোসনেয়ারা বানু।
আলোকিত ফুটবল একাডেমির পরিচালক কাজী মামুনুজ্জামান আদুনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
 জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজী মোহাম্মদ হাফিজুর রহমান হাফিজ এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, জীবননগর আলোকিত ফুটবল একাডেমীর পরিচালক কাজী মামুনুজ্জামান আদুন,
জীবননগর আলোকিত ফুটবল একাডেমির কার্যনির্বাহী সদস্য সাইদুর রহমান, মমিনউদ্দিন, ফরিদ হোসেন, সাংবাদিক মামুন মোল্লা, সাংবাদিক এম আই মুকুল সাংবাদিক রাশেদ সহ প্রমুখ।
আর এ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যের উপজেলা চেয়ারম্যান হাজী মো: হাফিজুর রহমান হাফিজ বলেন, শারীরিক ও মানসিক গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই।
 নিয়মিত খেলাধুলা একদিকে যেমন একজন মানুষকে সুস্বাস্থ্যের করে গড়ে তোলে অপরদিকে যুব সমাজকে মাদক থেকেও দূরে রাখে। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের খেলার মান উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
এছাড়াও তিনি আলোকিত ফুটবল একাডেমির পরিচালক কাজী মামুনুজ্জামান আদুনকে ধন্যবাদ জানিয়ে বলেন তিনি যেভাবে অক্লান্ত পরিশ্রম করে সেই সাথে জীবননগর ফুটবলের  সম্মানকে ধরে
 রাখার ক্ষেত্রে যেভাবে তরুণ সমাজকে নিয়ে ফুটবল একাডেমী গঠন করেছেন তা সত্যিই প্রশংসনীয়। এছাড়াও আমি আলোকিত ফুটবল একাডেমীর সর্বাত্মক মঙ্গল কামনা করি।
এছাড়াও তিনি জীবননগর আলোকিত ফুটবল একাডেমির পৃষ্ঠপোষক ও প্রধান উপদেষ্টা আমেরিকা প্রবাসী হোসনেয়ারা বানুকে ধন্যবাদ জানান।
এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা বলেন, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখার ক্ষেত্রে খেলাধুলার কোন বিকল্প নেই।
 বর্তমান প্রজন্মের তরুণরা যেভাবে মাদকদ্রব্য বা সামাজিক যোগাযোগ মাধ্যমে জড়িয়ে পড়ছে সেক্ষেত্রে খেলাধুলা তাদেরকে ঐ পথ থেকে সরিয়ে আনবে বলে আমি মনে করি।
এছাড়াও তিনি আলোকিত ফুটবল একাডেমির পরিচালক কাজী মামুনুজ্জামান আদুনকে ধন্যবাদ জানিয়ে বলেন যেভাবে তিনি তরুণদের একত্রিত
 করে ফুটবলের সুন্দর প্রশিক্ষণ দিয়ে জীবননগরের ফুটবলকে  আরো উন্নতির দিকে ধাবিত করা ও ভালো খেলোয়ার তৈরি করার  ক্ষেত্রে যে অক্লান্ত পরিশ্রম করছেন  তা সত্যিই প্রশংসনীয় ।
এছাড়াও তিনি আলোকিত ফুটবল একাডেমির প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক আমেরিকান প্রবাসী হোসনেয়ারা বেগমকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠান শেষে আলোকিত ফুটবল একাডেমির সকল খেলোয়াড়দের জার্সি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *