জীবননগর হাসাদহে প্রতিপক্ষের হামলায় তারানিবাসের যুবক সোহাগ হাসপাতালে

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার তারানিবাস গ্রামের যুবক সোহাগ হোসেন(১৮) হাসাদহে প্রতিপক্ষের হামলায় মারাত্মক ভাবে আহত হয়েছেন।

আহত যুবক সোহাগকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ঘটনাটি বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়নের তারানিবাস গ্রামের নাসির উদ্দিনের ছেলে সোহাগ হোসেন বলেন,হাসাদহ ঘুষিপাড়া গ্রামের সোনা মন্ডলের ছেলে মিঠু মিয়া(৩৫) ও ফিরোজ হোসেনের ছেলে ইমরানের সাথে নানা কারণে বিরোধ চলে আসছে।
তারা সম্প্রতি আমাদের বাড়ীতে গিয়ে হামলা করে,আবার তারা আমাদের বিরুদ্ধে থানায় মিথ্যা লিখিত অভিযোগ দেয়। ঘটনা প্রমান করতে ব্যর্থ হয়ে তারা থানায় হাজির হয়নি।

সেই আক্রোশে আমাদের ওপর প্রতিহিংসা পরায়ন হয়ে ওঠে। আমি বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার সময় হাসাদহ মাঝপাড়ার রাস্তা দিয়ে ভ্যান যোগে হাসাদহ বাজারে যাওয়ার সময় মিঠু ও ইমরান আমাকে ভ্যান থেকে নামিয়ে চোখের ওপর কোপ দিয়ে মারাত্মক ভাবে জখম করে। তারা এতটাই ভয়ংকর অবস্থায় ছিল


যে,তাদেরকে পথচারিরা বাঁধা দিতে ভয় পায়। আমি পালিয়ে প্রাণে রক্ষা পাই। আমি জীবননগর হাসপাতালে চিকিৎসা গ্রহন করি। চিকিৎসা শেষে মামলা করা হবে।

হাসাদহ ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার হাবিবুর রহমান বলেন,ঘটনার কথা আমি শুনেছি। তবে কোনপক্ষই আমার সাথে কোন প্রকার যোগাযোগ করেনি। মামলা হয়েছে কি-না জানিনা।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *