দর্শনা প্রেসক্লাবের সভাপতি একরামুল সম্পাদক ওসমান ও সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল সম্পাদক হানিফ

দর্শনা প্রতিনিধি:-

চুয়াডাঙ্গার দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির কমিটি গঠন করা হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি একরামুল হক পিপুল সাধারণ সম্পাদক ওসমান আলী এবং সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম সাধারণ সম্পাদক হানিফ মন্ডল।

শুক্রবার সন্ধ্যায় দর্শনা প্রেসক্লাব ভবনে দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটির অনুমোদন করা হয়।

সভায় নির্বাচিত কমিটি পর্যায়ক্রমে দুই  বছর মেয়াদ কালে দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির দুটি কমিটি গঠন করা হয়।

দর্শনা প্রেসক্লাবে প্রথম বছরে দায়িত্ব পালন করেন সভাপতি জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক জাহান মন্ডল। সাংবাদিক সমিতির সভাপতি একরামুল হক পিপুল সাধারণ সম্পাদক মোঃ ওসমান আলী দায়িত্ব পালন করেন।

সেই মোতাবক আগামী এক বছরের জন্য দর্শনা প্রেসক্লাবের সভাপতি হলেন, মাই টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি ও দৈনিক যুগান্তর পত্রিকার দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ইকরামুল হক পিপুল,

ও সাধারণ সম্পাদক হলেন ডেইলি অবজারভার পত্রিকার দামুড়হুদা প্রতিনিধি ও দৈনিক আকাশ খবর পত্রিকার দর্শনা ব্যুরো প্রধান ওসমান আলী।

এবং সাংবাদিক সমিতির সভাপতি হলেন, দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক হলেন দৈনিক মাথাভাঙ্গা দর্শনা সহকারি ব্যুরো প্রধান হানিফ মন্ডল।

প্রেসক্লাবের ১৩ সদস্য র মধ্যে সহ-সভাপতি হয়েছেন মাহমুদ হাসান রনি, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন,

সাংগঠনিক সম্পাদক হাসমত আলী, দপ্তর সম্পাদক সুকমল চন্দ্র দাস বাঁধন, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, সাহিত্য ও প্রকাশনা

সম্পাদক সাব্বির আলিম, তথ্য প্রযুক্তি সম্পাদক ওয়াসিম রয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জামান তারিক, কার্যনির্বাহী সদস্য-এফএ আলমগীর, আহসান হাবিব মামুন, ফরহাদ হোসেন।
সাংবাদিক সমিতির সহসভাপতি হলেন, কামরুজ্জামান যুদ্ধ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক ইমতিয়াজ আহমেদ রয়েল,

সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান কচি, তথ্য প্রযুক্তি সম্পাদক আবিদ হাসান রিফাত,

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব মল্লিক, কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহ। কার্যনির্বাহী সদস্য- মনিরুজ্জামান ধীরু, আওয়াল হোসেন, চঞ্চল মেহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *