জীবননগর থানার দারগা রায়হানের মাদক বিরোধী ঝটিকা  অভিযান ১ কেজি গাঁজাসহ মাধবখালীর মাসুদ রানা  গ্রেফতার 

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পৌর এলাকার গোপালনগর-ডাঙ্গাপাড়া গ্রামের তিন রাস্তার মোড় নামক স্থানে অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ মাধবখালীর মাসুদ রানা(৩৫) নামের মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।
জীবননগর থানার চৌকস পুলিশ সাব-ইন্সপেক্টর এসএম রায়হানের নেতৃত্বে পুলিশের একটি টিম রোববার সকাল পৌনে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঝটিকা অভিযান পরিচালনা কালে মাসুদ রানা গ্রেফতার হয়।
এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।
জীবননগর থানার সাব-ইন্সপেক্টর এসএম রায়হান বলেন, রোববার সকাল পৌনে ১১ টার দিকে জীবননগর পৌর এলাকায় আমি সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদক বিরোধী ও বিশেষ অভিযান পরিচালনা করছিলাম।
এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি  মাসুদ রানা নামের একজন মাদক ব্যবসায়ী গাঁজার একটি চালান নিয়ে জীবননগর শহরের দিকে প্রবেশ করছে।
আমি এমন সংবাদের ভিত্তিতে গোপালনগর -ডাঙ্গাপাড়া তিন রাস্তার মোড় নামক স্থানে কৌশল অবস্থান নিই। মাদক ব্যবসায়ী মাসুদ রানা আমাদের টহল পার্টি বরাবর আসা মাত্র পুলিশ দেখে পালানোর চেষ্টা করে।
এ সময় আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হই। মাসুদ রানার নিকট থাকা একটি ব্যাগ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করি। মাসুদ রানা উপজেলার মনোহরপুর ইউনিয়নের মাধবখালী মৃত কোরবান আলীর ছেলে।
মাদক ব্যবসায়ী মাসুদ রানা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। কিন্তু কৌশলগত কারণে তাকে গ্রেফতার করা যাচ্ছিল না। এলাকাবাসীর দাবী মাসুদ রানা দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা করে আসছিল।
জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত)  একরামুল হোসাইন বলেন, মাসুদ রানা একজন পেশাদার মাদক ব্যবসায়ী।
  তাকে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে ভারতীয় গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।
ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত মাসুদ রানাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *