জীবননগরে পরিচিতি মুখ মানসিক ও বুদ্ধি প্রতিবন্দ্বী জিলানি নিখোঁজ

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহরের অতিপরিচিত মুখ মানসিক প্রতিবন্দ্বী জিলানী(২৩) হঠাৎ করেই গত বুধবার ভোর থেকে নিখোঁজ রয়েছে। পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করে না পেয়ে চিন্তিত হয়ে পড়েছেন। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডাইরির করা হয়েছে।

জীবননগর পৌর শহরের মুক্তিযোদ্ধা সড়কের ওবাইদুল্লাহের ছেলে জিলানি একজন মানসিক ও বুদ্ধি প্রতিবন্দ্বী। সে ভিন্ন স্বভাব প্রকৃতির। সে   এলোমেলো চলাফেরা করে। মাঝে মধ্যে হাসি-খুশিতে দেখা গেলেও কথা বলতে পারে না। অন্যদিকে সুঠাম দেহের অধিকারী।

কারো নিকট কোন কিছু না চাইলেও দোকানে থাকা খাদ্য সামগ্রী ছুড়তে দেখলে তা ছিড়ে নিয়ে চলে যায়। অনেক সময় নোংরা আবর্জনা পরিবেশে কিংবা পানিতে ঘন্টার পর ঘন্টা বসে থাকতে দেখা যায়। খুব বেশী সময় বাড়ীতে থাকে না।

এ অবস্থায় বুদ্ধিপ্রতিবন্দ্বী জিলানি গত বুধবার ভোর রাতে তাদের নিজ বাড়ী থেকে সবার অজান্তে বের হয়ে পড়ে। পরবর্তীতে তাকে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোথাও কোন হদিস পায়নি।

এদিকে মানসিক ও বুদ্ধি প্রতিবন্দ্বী ছেলেকে হারিয়ে পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েছেন। তাকে কোন  সহৃদয়বান ব্যক্তি  খোঁজ পেলে দয়া করে ওবাইদুল্লাহ মোল্লা (পিতা): ০১৯০৯-৪৫৮৮৫৩, বিশিষ্ট ঠিকাদার জাকাউল্লাহ(চাচা): ০১৭১২-৮৬৮৩৮০ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *