জীবননগর উপজেলা পর্যায়ে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও তিন সাংবাদিককে সন্মাননা প্রদান

জীবননগর অফিস:

”শরীর ও মন সুস্থ রাখতে এবং মানবিক হতে সাংস্কৃতিক ও ক্রীড়া চর্চা করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জীবননগর উপজেলা পর্যায়ে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহনকারী ৫ শতাধিক বিজয়ী মধ্যে বিজয়ীদের মাঝে  পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ৯ টার সময় কিশোর-কিশোরী ক্লাব ও ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

জীবননগর উপজেলা কিশোর-কিশোরী ক্লাবের সভাপতি মিঠুন মাহমুদের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান।

অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক আতিয়ার রহমান ও কাজী সামসুর রহমান চঞ্চল সাংবাদিকতা পেশায় বিশেস অবদান রাখায় তাদেরকে বিশেষ সন্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন,জেসিআই সংগঠনের সভাপতি মুনতাসির আজগার আকাশ।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জীবননগর পৌর সভার মেয়র মোঃ রফিকুল ইসলাম,জীবননগর প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী শামসুর রহমান চঞ্জল, জীবননগর প্রেসক্লাবের সাবেক সম্পাদক আতিয়ার রহমান ,

সাংবাদিক এটি এম মাজেদুর রহমান মিল্টন,জীবননগর পৌর কাউন্সিলর খোকন মিয়া,জীবননগর আলোকিত ফুটবল একাডেমির সভাপতি কাজী মামুনুজ্জামান আদুন,

জীবননগর শাইন ক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক বুদো,জীবননগর দৌলৎগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনজুমানআরা,

ওয়েভ ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার মোঃ শরিফুল ইসলাম,কিশোর কিশোরী ক্লাবের সদস্য তুহিনুজ্জামান,লাবনী,শামীম প্রমুখ।উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন জীবননগর উপজেলা কিশোর কিশোরী  ক্লাবের সমন্বয়কারী পলাশ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *