জীবননগর মনোহরপুর ইউপি চেয়ারম্যানের সুরুউদ্দিরে ওপর দূর্বৃত্তদের হামলা

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খান সুরুউদ্দিনের ওপর এবার অজ্ঞাত দূর্বৃত্তদের হামলা। দূর্বৃত্তরা তার পিঠের ওপর কোপ দিয়ে আহত করে পালিয়ে গেছে।

আহত চেয়ারম্যান সুরুউদ্দিনকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি শুক্রবার রাত ৮ টার দিকে মনোহরপুর আলার মোড় নামক স্থানে সংঘটিত হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

গত এক মাসের ব্যবধানে উপজেলায় দু’জন চেয়ারম্যানের ওপর দূর্বৃত্তদের অভিন্ন স্টাইলে হামলার ঘটনায় জনপ্রতিনিধিদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খান সুরু উদ্দিন(৬৫) প্রতিদিনের মত শুক্রবার রাত ৮ টার দিকে জীবননগর-চুয়াডাঙ্গা মহাসড়কের মনোহরপুর আলা মোড় নামক স্থানে একটি চায়ের দোকানে চা খাওয়ার পর তিনি একাকী মোটর সাইকেল যোগে বাড়ী ফিরছিলেন।

তিনি তার বাড়ীর অদুরে রাস্তায় মোটর সাইকেল আরোহী দু’জন দূর্বৃত্তের কবলে পড়েন। দূর্বৃত্তরা একটি মোটর সাইকেলে অবস্থান করছিল এবং চেয়ারম্যান সুরুউদ্দিনকে তারা হত্যার উদ্দেশ্যে পিঠের ওপর কোপ দিয়ে মারাত্মক ভাবে জখম করে পালিয়ে যায়।

এ সময় চেয়ারম্যানের আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে গিয়া তাকে উদ্ধার করেন। তাকে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসা দেয়ার জন্য যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

মনোহরপুর ইউনিয়ন পরিষদের মেম্বার জাহাঙ্গীর মন্ডল বলেন,ঘটনার পর পরই আমরা হাসপাতালে যাই।

অজ্ঞাত  দু’জন দূর্বৃত্ত মোটর সাইকেল যোগে আমাদের চেয়ারম্যান সুরুউদ্দিনের ওপর হামলা চালিয়ে পিঠের ওপর রক্তাক্ত গুরুত্বর জখম করে পালিয়ে যায় বলে জানতে পেরেছি।

এর বেশী কিছু আমি জানতে পারিনি। চেয়ারম্যান সাহেব সুস্থ হলেই সব কিছু জানা যাবে।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.ওমর ফারুক বলেন,চেয়ারম্যান সোহরাব হোসেনের পিঠে আঘাত হয়েছে। তার উচ্চ রক্তচাপ ও এ্যাজমার কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর রেফার্ড করা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার পর পরই অপরাধীদেরকে সনাক্ত করে তাদেরকে গ্রেফতারে পুলিশি তৎপরতা শুরু হয়েছে।

ঘটনার সাথে কারা জড়িত তা এখনও পরিস্কার নয়। আহত চেয়ারম্যানকে যশোর সদর হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে। ঘটনার ব্যাপারে এখনও কোন লিখিত অভিযোগ থানায় পাওয়া যায়নি।

উল্লেখ্য,গত ২৮ মে উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান চাচার ওপর হামলা করে দুর্বৃত্তরা।  এক  মাসের ব্যাবধানে দুর্বৃত্তরা একই ভাবে শুক্রবার রাতে মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ওপর হামলা চালিয়েছে। ঘটনাটি জনপ্রতিনিধিদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *