জীবননগর সন্তোষপুর ফিলিং স্টেশনের সামনে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সন্তোষপুর বাসষ্ট্যান্ড সংলগ্ন চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কের পাশে একজন অজ্ঞাত ব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা প্রেরন করেছেন।

ধারণা করা হচ্ছে অজ্ঞাত ব্যক্তিটি সড়ক দূর্ঘটনার শিকার হয়ে মারা গেছেন।

চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কের উপজেলার সন্তোষপুর বাসষ্ট্যান্ড সংলগ্ন অংগন ফিলিং স্টেশনের সামনে রাস্তার পাশে এলাকার প্রত্যক্ষদর্শীরা একজন বৃদ্ধের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন।

তার আনুমানিক বয়স (৬৫) হবে। গায়ের রং কালো,মুখে পাকা দাঁড়ি,গায়ে হাফ হাতা চেক গেঞ্জি এবং পরনে চেক গেঞ্জি লুঙ্গি পরিহিত ছিল।

লাশ দেখে এলাকাবাসী থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে সকাল সাড় ৮ টার দিকে লাশ উদ্ধার করেন। ঘটনাস্থলে এলাকার কেউ লাশ সনাক্ত করতে পারিনি। পুলিশ লাশটিকে বেওয়ারিশ হিসাবে উদ্ধার করি।

প্রত্যক্ষদর্শী আরশাদ আলী বলেন,লাশটি আমি নিজে উদ্ধার করি এবং আমার ভ্যানে করে লাশ চুয়াডাঙ্গা মর্গে নিয়ে যায়। আমাদের এলাকায় কখনও মৃত্যু ব্যক্তিকে দেখিনি।

আমার ধারণা খুব সকালের দিকে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় লোকটি মারা গেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনাস্থলে লাশটি মাথায় আঘাত অবস্থায় লোকজন দেখতে পান। আমরা ঘটনা শুনে ঘটনাস্থলে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তত করি।

লাশটি কেউ সনাক্ত করতে না পারায় তা বেওয়ারিশ লাশ হিসাবে চুয়াডাঙ্গা মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুটি হত্যা নাকি সড়ক দূর্ঘটনা তা জানা যাবে।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *