জীবননগরে বিএনপির কার্যালয়ের অফিস উদ্বোধন কালে-বাবু খান- খালেদা জিয়া মুক্তি পেলে দেশের গণতন্ত্র মুক্তি পাবে

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা ও পৌর  বিএনপির কার্যালয়ের(পার্টি অফিস) উদ্বোধন করা হয়েছে।বুধবার সকাল বেলা সাড়ে ১১ টার দিকে জীবননগর উপজেলা শহরের মনোয়ারা সনো সেন্টারের সামনে আনুষ্ঠানিক ভাবে এ অস্থায়ী কার্যালয়টির শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জীবননগর উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন খান খোকন। চুয়াডাঙ্গা জেলা বিএনপি আহবায়ক বিশিষ্ট শিল্পপতি মাহামুদুর রহমান খান  বাবু ও সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ আনুষ্ঠানিক ভাবে জীবননগর উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র কার্যালয়টি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা বিএনপির আহবায়ক মাহামুদুর রহমান বাবু খান বলেন,দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত দেশের জনগণ ও গণতন্ত্রের মুক্তি হবে না।

সরকার খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও সাজা দিয়ে তাকে বন্দী করে রেখেছে। অন্যদিকে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করছে।

সরকার প্রতিহিংসার রাজনীতি করছে। সরকার বেগম খালেদা জিয়া ও তার নেতাকর্মিদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে চিরকালের জন্য ক্ষমতা কুক্ষিগত করে রাখতে চান। খালেদা জিয়া বর্তমানে চরম অসুস্থ্ ও মূমূর্ষ অবস্থায় আছেন।

তাকে স্লো-পয়জিং করে মারার চেষ্টা করা হচ্ছে। তবে খালেদার জিয়ার কিছু হলে তার দায় সরকারকেই বহন করতে হবে। বেগম খালেদা জিয়া ও দেশের গণতন্ত্রকে মুক্তি করতে  যে কোন আন্দোলন সংগ্রামের জন্য সকল নেতাকর্মিকে প্রস্তুত থাকতে হবে। আগামীতে সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

বিএনপি ক্ষমতায় থাকলে দেশের ভিতরে ভারতের রেলপথ হত না। আওয়ামীলীগ সরকার চরম স্বৈরাচার সরকার। আওয়ামীলীগ সরকার দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন না  করলেও তাদের নেতাকর্মিদের আকাশচুম্বি উন্নয়ন করতে পেরেছেন। এ সরকারকে বিতাড়িত করতে না পারলে দেশের অর্থনৈতিক মুক্তি হবে না।

সময় উপস্থিত ছিলেন,জীবননগর থানা বিএনপির সিনিয়ার সহ-সভাপতি আবুল কালাম আজাদ,সিনিয়ার যুগ্ন সাধারন সম্পাদক ময়েন উদ্দিন,পৌর বিএনপির সভাপতি শাজাহান কবির,পৌর যুবদলের সদস্য সচিব মনির হোসেন,জেলা ছাত্রদলের সহ-সহাতি সুজন খন্দকার,জেলা ছাত্রদলের নির্বাহী সদস্য তৌফিকুজ্জামান শ্রাবণ

জীবননগর পৌর সেচ্ছসেবক দলের সদস্য সচিব সুমন মিয়া,ছাত্রদলের আহবায়ক জিল্লুর রহমান,সদস্য সচিব রিমন রহমান প্রমুখ। উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন,জীবননগর পৌর বিএনপির সাধারন সম্পাদক শামসুজ্জামান ডাবলু।

পার্টি অফিস উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মি উপস্থিত ছিলেন।

আতিয়ার রহমান

জীবননগর,চুয়াডাঙ্গা

০১৯১৪০৯০০৭৫

০৩-০৭-২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *